দীর্ঘদিন পর এফডিসিতে সাহারা


প্রকাশিত: ১০:৪৫ এএম, ০৫ মে ২০১৭

অনেকদিন ধরেই খোঁজ নেই চিত্রনায়িকা সাহারার। বিয়ের পর শুধু সংসার নিয়েই ব্যস্ত আছেন তিনি। যে কারণে চলচ্চিত্র সংশ্লিষ্ট কোনো অনুষ্ঠানেও তাকে দেখা যায় না।

তবে দীর্ঘদিন পর এক সময়ের জনপ্রিয় এই নায়িকাকে আজ দেখা গেল এফডিসিতে। শুক্রবার বিকেল চারটার দিকে তিনি শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে আসেন।

এফডিসিতে এসে সাহারা বলেন, বিয়ের পর নানা অনুষ্ঠানে যাওয়ার দাওয়াত পেয়েছি। আমার চলচ্চিত্রের মানুষরা আমাকে ভুলেনি, তা আমি অনুভব করি। আমিও খুব মিস করি সেইসব ফেলে আসা দিন।

তিনি আরো বলেন, আমি চাইবো যারা নির্বাচিত হবেন সত্যিকার অর্থেই শিল্পীদের জন্য কাজ করবেন, শিল্পী সমিতির উন্নয়নে কাজ করবেন।

sharhra

২০০৪ সালে শাহাদাৎ হোসেন লিটনের নির্দেশনায় ‘রুখে দাঁড়াও’ চলচ্চিত্রে অভিনয়ের মধ্য দিয়ে নায়িকা হিসেবে সাহারার অভিষেক হয়। ২০০৮ সালে বদিউল আলম খোকন পরিচালিত শাকিব খানেরই বিপরীতে ‘প্রিয়া আমার প্রিয়া’ চলচ্চিত্রে ব্যাপক সাফল্যের পর আলোচনায় আসেন সাহারা।

সাহারা অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র রাজু চৌধুরী পরিচালিত ‘তোকে ভালোবাসতেই হবে’। খুব ছোটবেলা থেকেই সাহারা নাচ শিখেছেন নৃত্য পরিচালক আজিজ রেজার কাছে। আর সে সুবাদেই এক সময় পরিচয় হয় পরিচালক লিটনের সাথে। সাহারা প্রায় চল্লিশটিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

অভিনয়ে আর ফিরবেন কিনা এমন প্রশ্নের জবাবে সাহারা বলেন, ‘আপাতত অভিনয়ে ফেরার সম্ভাবনা নেই’।

এনই/এআরএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।