শিল্পী সমিতির নির্বাচন : উৎসবের আমেজে চলছে ভোটগ্রহণ

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৬:৪২ এএম, ০৫ মে ২০১৭

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোটগ্রহণ চলছে। ভোটগ্রহণ শুরু হয়েছে সকাল ৯টায়, বিকেল ৫টা পর্যন্ত চলবে।  একেবারেই উৎসবের আমেজে চলছে এ নির্বাচন।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে লড়ছে তিনটি প্যানেল। নির্বাচনে মোট ২১টি পদে লড়বেন ৫৭ প্রার্থী। ভোটার সংখ্যা ৬২৪ জন। প্যালেন তিনটি হচ্ছে- ওমর সানী-অমিত হাসান, মিশা সওদাগর-জায়েদ খান ও ড্যানি সিডাক-ইলিয়াস কোবরা প্যানেল।

binodon

প্রধান নির্বাচন কমিশনার হিসেবে রয়েছেন মনতাজুর রহমান আকবর, নির্বাচন কমিশনার নাজমুল হুদা মিন্টু, পীরজাদা শহিদুল হারুন এবং আপিল বোর্ডের চেয়ারম্যান হিসেবে রয়েছেন নাসিরউদ্দিন দিলু, সদস্য খোরশেদ আলম খসরু এবং শামসুল আলম।

নির্বাচন কমিশনার আকবর বলেন, আমরা সর্বপ্রকার নিরাপত্তার ব্যবস্থা করেছি পুলিশসহ বেসরকারিভাবে নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। কোনো অপ্রীতিকর ঘটনা ঘটার আশঙ্কা নেই।

binodon

এদিকে এ নির্বাচনকে ঘিরে তারকাদের মিলনমেলায় পরিণত হয়েছে এফডিসি প্রাঙ্গণ। সব প্রার্থীই ভোটারদের জড়িয়ে ধরছেন, শেষবারের মতো নিজের জন্য ভোট চাইছেন।

সরেজমিন দেখা গেছে, নবীন-প্রবীণ সব শ্রেণির শিল্পীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছে এফডিসি চত্বর।

এনই/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।

আরও পড়ুন