সঞ্জয় দত্তের মা হচ্ছেন মনীষা কৈরালা!


প্রকাশিত: ১০:৫৩ এএম, ০৪ মে ২০১৭

নব্বই দর্শকের সাড়া জাগানো অভিনেত্রী মনীষা কৈরালা। নিজের রুপ আর অভিনয় দক্ষতা দিয়ে দাগ কেটেছিলেন দর্শকদের হৃদয়ে। তবে ক্যান্সার আক্রান্ত হয়ে হঠাৎ করেই বলিউডের রুপালি জগত থেকে নিজেকে গুটিয়ে নেন নেপালের রাজপরিবারের এই কন্যা।

সেখান থেকেও ফিরে এসেছেন তিনি। কাজ করতে চেয়েছেন আবারও চলচ্চিত্রে। সুখবর হলো আবারও চলচ্চিত্রে দেখা যাবে এ তারকাকে। বলিউড অভিনেতা সঞ্জয় দত্তের বায়োগ্রাফি নিয়ে নির্মিত ছবিতে সঞ্জয়ের মায়ের চরিত্রে অভিনয় করবেন মনীষা।

ছবিটিতে সঞ্জয়ের ভূমিকায় অভিনয় করছেন রনবীর কাপুর। তবে এখন থেকে বলিউডে নিয়মিত হবেন কি না এমন প্রশ্নের জবাবে মনীষা বলেন, ‘বছরে একটির বেশি ছবিতে কাজ করার ইচ্ছা নেই আপাতত।’ সেই সঙ্গে মনীষা তার পুরনো নায়কদের সঙ্গেও কাজ করতে চান বলে ইচ্ছে প্রকাশ করেন।

নব্বই দশকে মনীষা জুটি বেঁধে কাজ করেছেন আমির খান ও শাহরুখ খানদের সঙ্গে। বেশ ভালোই জমবে আবারও খানদের সঙ্গে মনীষাকে দেখার সুযোগ পেলে। নস্টালজিক হবেন কোটি কোটি বলিউডপ্রেমীরাও।

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।