সুপারম্যান মোশাররফ করিম


প্রকাশিত: ০৮:৩৫ এএম, ৩০ আগস্ট ২০১৪

মোশাররফ করিম মানেই পেটে খিল ধরানো হাসি। একটি খুব সাধারণ চরিত্রকেও অভিনয় দক্ষতা এবং উপস্থাপনের ভঙ্গী দিয়ে ভিন্ন মাত্রা দেয়ার নামই মোশাররফ করিম। আর নাটকের চরিত্রকে মহিমান্নিত করতে তিনি যেন যে কোন কিছুই করতে রাজি। তবে সম্প্রতি শোনা যাচ্ছে এই অভিনেতা নাকি তার পছন্দের চরিত্রও সুপারম্যানে পরিণত হয়েছেন? তবে কি এই অভিনেতাকে দেখা যাবে একশতলা উচু বিল্ডিং থেকে ঝাপিয়ে পড়তে?

নাটকে অনেক কিছুই সেজেছেন। কিন্তু সুপারম্যান! না, এর আগে কখনো এমন চরিত্রে অভিনয় করেননি তিনি। এবার সুপারম্যানের মতো আলোচিত চরিত্রে অভিনয় করলেন মোশাররফ করিম। তরুণ নির্মাতা মাবরুর বান্নাহ্ তৈরি করলেন সুপারম্যান নামে একটি খণ্ড নাটক। সেখানেই নাম ভূমিকায় অভিনয় করেছেন তিনি। কদিন আগে ঢাকার উত্তরাসহ বিভিন্ন জায়গায় নাটকটির শুটিং হয়।

নাটকে সুপারম্যান হয়ে মোশাররফ করিম সব সময় মানুষের উপকার করে বেড়ান। নিজেকে সুপারম্যানই দাবি করেন তিনি। এই নিয়েই গল্প এগিয়ে চলে। তবে এই সুপারম্যানকে উপস্থাপন করা হয়েছে দেশীয় আঙ্গিকে।

নাটকটি নির্মিত হচ্ছে বিদেশি গল্পের ছায়া অবলম্বনে। নাটকটি নিয়ে মোশাররফ করিম সংবাদমাধ্যমকে মোবাইলফোনে বললেন, ‘গল্পটা আমার ভালো লেগেছে। শুটিং করার সময় মনে হয়েছে, এটা অন্য রকম কাজ হবে।’ নির্মাতা সূত্রে জানা যায়, আসছে ঈদুল আজহায় নাটকটি প্রচাতি হবে। মোশাররফ করিমের সঙ্গে অভিনয় করেছেন ড. ইনামুল হক, সোনিয়া হোসেন, আজমেরী হাসান প্রমুখ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।