মাসের ৩০ দিনই প্রচার হবে লারার অনুষ্ঠান


প্রকাশিত: ০৭:৫৬ এএম, ৩০ আগস্ট ২০১৪

শুধু দর্শকনন্দিত অভিনয় নয়, উপস্থাপিকা হিসেবেও খ্যাতি রয়েছে তার। তাই তো এবার মাসের ৩০ দিনই উপস্থাপনায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী ও উপস্থাপিকা লারা লোটাসকে।

‘প্রাণের গান সিনেমার গান’ শিরোনামে একটি অনুষ্ঠানের উপস্থাপনা করছেন তিনি। সম্প্রতি বাংলামোটরের একটি স্টুডিওতে অনুষ্ঠানটি ধারণ করা হয়েছে। এ সম্পর্কে লারা বলেন, বিটিভি থেকে শুরু করে প্রায় সব চ্যানেলের অসংখ্য অনুষ্ঠান আমি উপস্থাপনা করেছি। বাহবা পেয়েছি। তবে ‘প্রাণের গান সিনেমার গান’ অনুষ্ঠানটি সবার চেয়ে আলাদা মনে হয়েছে।

তাছাড়া এটা আমার জীবনের প্রথম অনুষ্ঠান যা মাসের ৩০ দিনই প্রচার হবে। এ.আর.এ মিডিয়ার ব্যানারে নির্মিত এই অনুষ্ঠানটির ব্যাপ্তি ৩০ মিনিট। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন মাকসুমুল আরেফিন। প্রবাসী বাঙালি দর্শকদের উদ্দেশে নির্মিত অনুষ্ঠানটি নিবেদন করছে প্রাণ চানাচুর। নির্মাতা সূত্রে জানা গেছে, ১লা সেপ্টেম্বর থেকে এটিএন বাংলায় অনুষ্ঠানটি প্রচার শুরু হবে।

এদিকে লারা লোটাসের উপস্থাপনায় এখন বিটিভিতে প্রচার হচ্ছে ‘গীতি আলো’, চ্যানেল নাইনে টকশো ‘চেনা মুখ’ ও একুশে টিভিতে ‘দ্য এইম’। এ ছাড়া বেশ কিছু নাটকের পাশাপাশি দু’টি নতুন চলচ্চিত্রে অভিনয় করছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।