আজ থেকে পলাশ-প্রভার আই লাভ ইউ


প্রকাশিত: ০৩:০৯ পিএম, ০১ মে ২০১৫

জনপ্রিয় অভিনেত্রী প্রভা ও অভিনেতা পলাশকে নিয়ে শুরু হলো আই লাভ ইউ! হ্যাঁ পাঠক আসছে ঈদকে সামনে রেখে আজ শুক্রবার ১ মে থেকে রাজধানী ধানমন্ডিতে `আই লাভ ইউ` শিরোনামের একটি নাটকের শুটিং শুরু হয়েছে। নাটকটি পরিচালনা করছেন জাকেদ পারভেজ অপু।

এ সম্পর্কে প্রভা বললেন, `নাটকে আমি একটি বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া মেয়ের ভুমিকায় অভিনয় করছি। এতে আমার সহশিল্পী হিসেবে রয়েছেন পলাশ। নাটকের গল্পে আমার চরিত্রটি একটু জেদি টাইপের। পলাশ ও আমি একই বিশ্ববিদ্যালয়ে পড়ি। পলাশ আমাকে পছন্দ করলেও সামনে এসে কখনোই ভালোবাসার কথাটি বলতে পারেনা। এদিকে একটা সময় ছেলেটির সঙ্গে আমি মজা করতে গিয়ে তার বড় ক্ষতি করে ফেলি। এরপর থেকেই আমার মনের ভিতর অনুশোচনা কাজ করতে থাকে। এক পর্যায়ে আমাদের মধ্যে যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়।`

প্রভার কথা টেনে পলাশ বললেন, `তবে অবশেষে আমি প্রিয় মানুষটিকে আই লাভ ইউ কথাটি বলি। এ সময় সে আমার গালে চড় মেরে বলে ছোট্ট এই কথাটুকু বলতে এতো সময় লাগে।`

নাটকটিতে প্রভা-পলাশ ছাড়াও আরও অভিনয় করছেন আরজে নীরব, রাহা তানহা, আরফান, ঝুনা চৌধুরী, ছবি আরাফাতসহ অনেকে।

পরিচালক জাকেদ পারভেজ অপু বললেন, তরুণ-তরুণীদের প্রেম নিয়েই আই লাভ ইউ নাটকটি নির্মাণ করা হচ্ছে। আসছে ঈদে দর্শক যেকোনো একটি টেলিভিশন চ্যানেল এ নাটকটি দেখতে পাবেন। আশা করছি নাটকটি সবার ভালো লাগবে।

বিএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।