রাশিফল : ৩০ আগস্ট ২০১৪


প্রকাশিত: ০৩:০৩ এএম, ৩০ আগস্ট ২০১৪

মেষ: কর্কশ বাক্যের জন্য স্বজনবান্ধবের বিরাগভাজন হতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে দৈহিক দুর্বলতা। ব্যবসায় বাড়তি বিনিয়োগের শুভ সময়।

বৃষ: কর্মকুশলতার স্বীকৃতি ফের বিলম্বিত হতে পারে। একাধিক উপায়ে উপার্জন বৃদ্ধির যোগ। বন্ধুর অন্য মুখ দেখে হতাশা বাড়বে।

মিথুন: কর্মে মৌলিক চিন্তাধারা নিয়ে কর্তৃপক্ষের সঙ্গে মতবিরোধ। মামলা-মকদ্দমার ব্যাপারে বাড়তি সতর্কতা দরকার।

কর্কট: দীর্ঘ প্রতীক্ষার পরে কর্মক্ষেত্রে পদোন্নতির ইঙ্গিত। সময়োচিত ব্যবস্থা নিয়ে পারিবারিক সমস্যার মোকাবিলা। অতি উদ্যম সংযত করাই ভালো।

সিংহ: গৃহ নির্মাণের সূচনায় পড়শির বাগড়া। জ্ঞাতির দুঃসময়ে পাশে দাঁড়াতে গিয়ে বিপাকে পড়তে হতে পারে। পারিবারিক দায়িত্ব পালনে বাড়তি ব্যয়।

কন্যা: সম্পত্তি-বিবাদকে ঘিরে আত্মীয়স্বজনের ব্যবহারে মানহানি। কর্মক্ষেত্রে অশান্তির অবসান। সংক্রমণে জ্বরজ্বালা ভোগাবে।

তুলা: কর্মক্ষেত্রে জটিলতার জেরে সংস্থা পরিবর্তনের চিন্তা। গৃহ নির্মাণের শুভ যোগ। অন্যমনস্কতার ফলে কাজে ভুল হওয়ার আশঙ্কা।

বৃশ্চিক: প্রেমপ্রণয়ে জটিলতা বাড়বে। খেলাধুলায় কৃতিত্ব ও বিশেষ স্বীকৃতির যোগ। প্রিয়জনের শারীরিক সমস্যার জন্য সপরিবার ভ্রমণের পরিকল্পনা বানচাল হতে পারে।

ধনু: কর্মকুশলতার স্বীকৃতি ফের বিলম্বিত হওয়ায় হতাশা। একাধিক উপায়ে উপার্জন বৃদ্ধির যোগ। কোনো মহিলার দিক থেকে বিপদের আশঙ্কা।

মকর: অত্যধিক উচ্চভিলাষ পরিতাপের কারণ হয়ে উঠতে পারে। বিষয়সম্পত্তি নিয়ে মামলার অনুকূল ফলের ইঙ্গিত। পানিপথে ভ্রমণে বিপদের আশঙ্কা।

কুম্ভ: কর্মক্ষেত্রে বেশি দায়িত্বের চাপ পড়তে পারে শরীরে ও মনে। অতিক্রোধ থেকে স্বজন পরিমণ্ডলে বিপত্তির আশঙ্কা। সংক্রমণজনিত অসুখ ভোগাবে।

মীন: স্বজনবান্ধবের সঙ্গে বিবাদে সম্পর্কহানি। পদোন্নতি ফের পিছিয়ে যাওয়ায় হতাশা বাড়তে পারে। নৃত্যনাটকাদি চারুকলার অনুশীলনে ব্যুৎপত্তি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।