গোপনে বিয়ে করলেন ব্রাড পিট ও জোলি


প্রকাশিত: ০৫:২০ এএম, ২৯ আগস্ট ২০১৪

সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সাতপাকে বাধা পড়লেন ব্রাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলি। দীর্ঘ নয় বছর প্রেমের সম্পর্কের পর চুপিসারে বিয়ে বন্ধনে আবদ্ধ হলেন তারা। খ্রিস্টানধর্মীয় রীতি অনুসারে ফ্রান্সের নিজ বাড়িতে ঘরোয়াভাবে শনিবার তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ব্রাঞ্জেলিনা ভক্তদের নিশ্চয়ই অজানা থাকার কথা নয় যে, বিয়ের আগেই তারা ছয় সন্তানের জনক-জননী বনে যান। ছয় সন্তানের মধ্যে তিনজন দত্তক। বাকি তিনজন তাদের ভালোবাসার ফসল। তাদের মধ্যে জাহারা ও ভিভিয়েন ফুলের পাঁপড়ি ছিটিয়েছে মা-বাবার ওপর। শিলো ও নক্স আংটি বহন করেছে আর ম্যাডক্স ও প্যাক্স মায়ের সঙ্গে বিয়ে মঞ্চ পর্যন্ত হেঁটেছে।

দুই বছর আগে পিট নিজেই জোলির অনামিকায় তার ডিজাইনের আংটি পরিয়ে দেন। বিয়ের আগে স্থানীয় বিচারকের কাছ থেকে বিয়ের লাইসেন্স সংগ্রহ করেন ৫০ বছর বয়সী পিট ও ৩৯ বছর বয়সী জোলি।

২০০৫ সালে ‘মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ’ ছবিতে অভিনয় করতে গিয়ে পিট ও জোলি একে অপরের প্রেমে পড়েন। জোলি এর আগে অভিনেতা জনি লি মিলার ও বিলি বব থর্নটনের ঘরণী ছিলেন। আর পিট সংসার করেছেন হলিউড অভিনেত্রী জেনিফার অ্যানিস্টনের সঙ্গে।

পিট ও জোলি এখন ‘বাই দ্য সি’ নামের একটি ছবিতে অভিনয় করছেন। অভিনয়ের পাশাপাশি এটি পরিচালনা করছেন জোলি আর প্রযোজকের দায়িত্ব পালন করছেন পিট। সূত্র: এসোসিয়েট প্রেস।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।