প্রিয়াঙ্কার অপেক্ষায় ‘দ্য রক’


প্রকাশিত: ০৫:৩০ এএম, ২৭ এপ্রিল ২০১৭

প্রথমবারের মতো হলিউডে নাম লেখানো বলিউডের বিশ্বসুন্দরী প্রিয়াঙ্কা চোপড়াকে নিজের কাছে বিশেষ একজন বলে মনে করেন দ্য রক তারকাখ্যাত ডোয়াইন জনসন।

‘বেওয়াচ’ নামে মুক্তির অপেক্ষায় থাকা প্রিয়াঙ্কার প্রথম হলিউড ছবির নায়ক জনসনের কাছে এরইমধ্যে নিজের আলাদা গুরুত্ব তৈরি করেছেন বলিউডের হার্টথ্রব নায়িকা প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কাকে নিয়ে উচ্ছ্বসিত জনসন বলেছেন, প্রিয়াঙ্কা তার কাছে বিশেষ কেউ। তিনি ভারতে আসার জন্য মুখিয়ে আছেন। রেসলিং থেকে শুরু করে হলিউড সবখানেই তাকে সমর্থন দিয়ে আসা ভারতীয় সমর্থকদের কৃতজ্ঞতা জানাতে চান তিনি।

বৃহস্পতিবার প্রিয়াঙ্কা তার বেওয়াচ ছবির একটি পোস্টার প্রকাশ করেছেন। ছবিতে তিনি খলনায়িকার ভূমিকায় অভিনয় করেছেন।

এ উপলক্ষে ছবির নায়ক জনসন একটি বিশেষ ভিডিও বার্তায় প্রিয়াঙ্কার প্রশংসা করে ভারতের প্রতি তার ভালোলাগার কথা জানান।

ভিডিওবার্তায় তিনি বলেন, আমি বড় একটা সংবাদ সম্মেলনের কথা বলেছি, প্রিয়াঙ্কাকে ঘিরে; সে আমার কাছে গুরুত্বপূর্ণ ও বিশেষ মানুষ। সে দারুণ মেধাবী।

Priyanka

এরআগে মাকির্ন জনপ্রিয় টিভি সিরিজ কোয়ান্টিকোতে অভিনয় করে নজর কাড়েন প্রিয়াঙ্কা। ওই সিরিজে অনবদ্য অভিনয় তাকে এনে দেয় প্রথম দক্ষিণ এশীয় হিসেবে পিপলস চয়েস অ্যাওয়ার্ড।

এরপরই নব্বই দশকের সাড়া জাগানো মার্কিন টিভি সিরিজ বেওয়াচ থেকে নির্মিত ছবিতে ডাক পড়ে বলিউডের আবেদনময়ী এ নায়িকার।

সেথ গর্ডন পরিচালিত বেওয়াচ ছবিতে খলনায়িকা চরিত্রে অভিনয় করা প্রিয়াঙ্কার বিপরীতে থাকছেন সাবেক রেসলিং চ্যাম্পিয়ন থেকে হলিডডে আসা জনসন। আরও অভিনয় করেছেন জ্যাক এফ্রন, কেলি রোরবাখ, আলেকজান্দ্রা দাদ্দারিও। ছবিটি মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৫ মে।

এসআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।