সৃজিতের পরিচালনায় প্রসেনজিতের সঙ্গে মিম


প্রকাশিত: ০৬:৩৫ এএম, ২৫ এপ্রিল ২০১৭

আবারও বড় পর্দায় আসছে কাকাবাবু সিরিজ। তিন বছর পর সিনোমার দর্শকদের সামনে প্রত্যাবর্তন ঘটছে তার। এবারেও ছবিটির নাম ভূমিকায় অভিনয় করবেন বুম্বাদা বলে খ্যাত জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। আর পরিচালানাতেও থাকছেন সেই সৃজিত মুখার্জি।

তবে এই ছবির জন্য একদমই চমকপ্রদ খবর হলো এটি নির্মিত হচ্ছে যৌথ প্রযোজনায়। ওপারের ভেঙ্কটেশের সঙ্গে বাংলাদেশ থেকে এটি যৌথ প্রযোজনা করছে জাজ মাল্টিমিডিয়া। আর এই ছবির মধ্য দিয়েই আনুষ্ঠানিকভাবে জাজের নায়িকা হিসেবে অভিষিক্ত হতে যাচ্ছেন বিদ্যা সিনহা মিম। তার সঙ্গে দেখা যাবে দুই বাংলার জনপ্রিয় অভিনেতা ফেরদৌসকেও। আছেন ওপারের যীশু সেনগুপ্তসহ আরও অনেকেই।

এর আগে ২০১৩ সালে সুনীল গঙ্গোপাধ্যায়ের ‘কাকাবাবু’ সিরিজের মিশর রহস্য নিয়ে ছবিটি নির্মাণ করেছিলেন সুজিত। এবারের ছবিটি সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা ‘কাকাবাবু’ সিরিজের তৃতীয় বই ‘পাহাড়চূড়ায় আতঙ্ক’ অবলম্বনে তৈরি করা হবে। ছবির নাম ‘ইয়েতির অভিযান’। নিশ্চিত করেছেন জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজ।

এদিকে ‘কাকাবাবু’ ছবিতে অভিনয়ের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত লাক্স তারকা বিদ্যা সিনহা মিম। তিনি আজ মঙ্গলবার (২৫ এপ্রিল) রাজধানীর তেজগাঁয়ে অবস্থিত কোক স্টুডিওতে একটি বিজ্ঞাপনের শুটিং করছেন। সেখান থেকে ফোনালাপে জাগো নিউজকে বললেন, ‘এই ছবিতে কাজ করাটা দারুণ একটি ব্যাপার হতে যাচ্ছে আমার জন্য। একেতো ‘কাকাবাবু’ সুনীল গঙ্গোপাধ্যায়ের জনপ্রিয় একটি সিরিজ। যা বরাবরই মুগ্ধ করে রেখেছে আমাকে। সেই কাকাবাবুকে নিয়ে নির্মিত ছবিতে আমারও একটি চরিত্র থাকছে সেই আনন্দের অনুভূতি প্রকাশ করা যাবে না।’

মিম আরও বলেন, ‘এছাড়া সৃজিত মুখার্জির সঙ্গে কাজ করতে যাচ্ছি, এটাও আমার জন্য বিরাট পাওয়া। একইসঙ্গে বুম্বাদার সঙ্গে অভিনয়। অনেক এক্সাইটেড ছবিটি নিয়ে আমি। আশা করছি এই ছবিটি আমার অনেক অতৃপ্তি ঘুচিয়ে দেবে।’

মিম জানিয়েছেন, ১০ মে থেকে কলকাতায় শুরু হবে ছবিটির দৃশ্যধারণের কাজ। আর মিম অংশ নেবেন ১৫ তারিখ থেকে। এছাড়াও বাংলাদেশ, ভারত, নেপাল ও সুইজারল্যান্ডে শুটিং করার কথা রয়েছে বলে প্রযোজনা সূত্রে নিশ্চিত হওয়া গেছে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।