বাসায় ফিরেছেন সুস্থ বুবলী


প্রকাশিত: ০৮:৪৭ এএম, ১৫ এপ্রিল ২০১৭
ছবি : মাহবুব আলম

ভাইরাস জ্বরে আক্রান্ত ছিলেন চিত্রনায়িকা শবনম বুবলী। অসুস্থ শরীর নিয়ে তিনি গতকাল পহেলা বৈশাখে নতুন ছবির মহরতে অংশ নিয়েছিলেন। সেখানে গিয়ে রক্তচাপ কমে যায় তার। বাধ্য হয়ে ভর্তি হন ইউনাইটেড হাসপাতালে।

তবে শেষ খবর পাওয়া গেছে এখন সুস্থ আছেন বুবলী। তাকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে বলে জানান বুবলীর বড় বোন সংগীতশিল্পী মিমি। তিনি বলেন, ‌‘জ্বর আর রক্তচাপ কমে যাওয়ায় সমস্যায় দুর্বল হয়ে পড়েছিল বুবলী। তবে সবার দোয়ায় সে এখন ভালো আছে। তাকে আজ শনিবার সকাল ১১টা ৩০ মিনিটে বাসায় নিয়ে বাসায় নিয়ে এসেছি। কয়েকদিন বিশ্রামে থাকলে সব ঠিক হয়ে যাবে।’

বুবলী কাজ করতে যাওয়া নতুন ছবির নাম ‘রংবাজ’। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনী। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন শাকিব খান।

মূলত এ অনুষ্ঠানে শুক্রবার সন্ধ্যায় উপস্থিত হবার পর শারীরিক অবস্থার অবনতি ঘটলে পরিচালক রনি তাকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে যান। কিছুক্ষণ পরই সেখানে যান বুবলীর বড় বোন সংগীতশিল্পী নাজনীন মিমি। বিভিন্ন স্বাস্থ্য পরীক্ষার পর জানা যায় তার জ্বর ও ফলে শরীর দুর্বল হয়ে পড়ে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।