আভিজাত্যের ছোঁয়ায় ব্যতিক্রমী এক টিভিসির গল্প


প্রকাশিত: ০২:২১ পিএম, ২৬ এপ্রিল ২০১৫

চাকচিক্য আর আভিজাত্যে মোড়ানো একটি ডাইনিং রুম। সেখানে রাখা পরিপাটি একটি টেবিল। দুই বাটলারের তত্ত্বাবধানে সেটি সাজানো হচ্ছে আগত অতিথিদের আপ্যায়নে। কোথাও কোনো খুঁত নেই। সব কিছু ছাপিয়ে চোখে পড়ে টেবিলে সাজিয়ে রাখা গ্লাস। অতিথিরা আসেন, মুগ্ধ হন।

এমন ভিন্ন একটি গল্পের আবহেই নির্মাণ করা হলো আরএফএল প্লাস্টিকের মিলনো ওপাল ওয়্যার গ্লাসের নতুন টিভিসিটি। রাজধানী তেঁজগায়ের কোক স্টুডিওতে রবিবার, ২৬ এপ্রিল সকাল ৯টা থেকে শুরু হয় এর দৃশ্যধারণের কাজ। চলে সারাদিনভর।


মাসুদ জাকারিয়া সাবিনের পরিচালনায় বিজ্ঞাপনটিতে মডেল হিসেবে কাজ করেছেন দেশের জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সৈয়দ রুমা। তিনি এখানে একজন বাটলার (যারা ডাইনিং সাজসজ্জার তদারকি করেন) চরিত্রে অভিনয় করেছেন। তার সাথে ছিলেন জামিল চৌধুরী।

নির্মাতা সাবিন জানালেন, সান কমিউনিকেশনের আইডিয়া ও সহায়তায় প্রাণ প্রোডাকশন থেকে মিলনো ওপাল ওয়্যার গ্লাসের বিজ্ঞাপনটি তৈরি করা হয়েছে। এর সময় ব্যাপ্তিকাল হবে ৩৫-৪০ সেকেন্ড।

এই টিভিসিতে কাজ করা প্রসঙ্গে রুমা বলেন, ‘প্রাণ-আরএফএল গ্রুপের কোনো পণ্যের জন্য এটা আমার প্রথম কাজ। খুব ভালো লাগছে। তবে যে বিষয়টি না বললেই নয় সেটি হলো বিজ্ঞাপনের আইডিয়া ও সেট দেখেই আমি এই কাজটি করতে আগ্রহী হয়েছি। আমার মনে হয় যে আদলে টিভিসিটি তৈরি করা হয়েছে সেটি বাংলাদেশে এই প্রথম। এর আগে অসংখ্য টিভিসিতে কাজ করেছি। কিন্তু এমন ঝকঝকে সেটে ব্যতিক্রমী বিজ্ঞাপনের কাজ করার অভিজ্ঞতা হয়নি। এটা আমার ক্যারিয়ারের সেরা একটি কাজ হতে যাচ্ছে।’


এই মডেল আরো বলেন, ‘রাজা-বাদশাহদের আমলের একটা আবহ বিজ্ঞাপনটিতে দেখানোর চেষ্টা করা হয়েছে। যেখানে আরএফএল গ্লাসকে আভিজাত্যের সঙ্গী হিসেবে উপস্থাপনের চেষ্টা করা হয়েছে। আমার মতো বিজ্ঞাপনটির সেট ও চাকচিক্য দেখে দর্শকরাও মুগ্ধ হবেন বলেই বিশ্বাস করি। সেইসাথে পরিচালক হিসেবে সাবিন ভাই দারুণ। উনার সাথে এই কাজটি করে সত্যি খুব এনজয় করেছি। আশা করছি বিজ্ঞাপনটি প্রচার হলে ভালো লাগবে সবার।’

পরিচালক সাবিন জানালেন, খুব শিগগির মিলনো ওপাল ওয়্যার গ্লাসের বিজ্ঞাপনটি বিভিন্ন টিভি চ্যানেলে প্রচার করা হবে।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।