নববর্ষে ভিগো ইলেকট্রনিক্সের পক্ষে শ্রাবন্তীর শুভেচ্ছা (ভিডিও)


প্রকাশিত: ১০:৪৬ এএম, ১৩ এপ্রিল ২০১৭

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ওপার বাংলার পাশাপাশি এপারেও তিনি দারুণ জনপ্রিয়। ‘শিকারী’ নামের একটি ছবি দিয়ে গতবছর শাকিব খানের নায়িকা হিসেবে ঢাকাই ছবিতে অভিষেক ঘটেছে তার।

কোরবানী ঈদে মুক্তি পাওয়া ছবিটি ছিলো সুপার ডুপার হিট। বাংলাদেশের দর্শকদের ভালোবাসায় শ্রাবন্তী ছিলেন অভিভূত। এবার তাকে দেখা যাবে বাংলাদেশি পণ্যের বিজ্ঞাপনে। বৃহৎ শিল্প প্রতিষ্ঠান আরএফএল গ্রুপের ভিগো ইলেকট্রনিক্সের একটি পণ্যের টিভিসিতে তিনি মডেল হয়েছেন। শিগগিরই এটি দেশের বিভিন্ন চ্যানেলে প্রচার হবে।

তবে তার আগেই দর্শকদের সামনে হাজির হলেন মিষ্টি হাসির এই নায়িকা। বাংলা নতুন বছর উপলক্ষে ‘ভিগো ইলেকট্রনিক্স হোম অ্যাপ্লায়েন্স’র পক্ষ থেকে বাংলাদেশের মানুষকে নববর্ষের শুভেচ্ছা জানিয়েছেন শ্রাবন্তী। একটি ভিডিও বার্তায় এই শুভেচ্ছা জানান তিনি।

প্রসঙ্গত, ভিগো ব্র্যান্ড আনুষ্ঠানিকভাবে ২০১৬ সালে যাত্রা শুরু করে। টিভি, ফ্রিজ, এসিসহ বর্তমানে ১৪টি ক্যাটাগরিতে ইলেকট্রনিক্স পণ্য সামগ্রী নিয়ে ভিগো তার কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে।

ভিডিওতে দেখুন শ্রাবন্তীর শুভেচ্ছা বার্তা :



এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।