শাকিবের সংবাদ সম্মেলন হচ্ছে না

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৫:১৯ এএম, ১১ এপ্রিল ২০১৭

শাকিব খান-অপু বিশ্বাসকে নিয়ে সোমবার বিকেল থেকে সমালোচনার ঝড় বইছে দেশের গণমাধ্যমগুলোতে। একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে শাকিব খানের সঙ্গে বিয়ে, সন্তান নানা বিষয়ে খোলামেলা কথা বলেন চলচ্চিত্র নায়িকা অপু বিশ্বাস। তিনি নায়ক শাকিব খানের ব্যাপারে বিভিন্ন অভিযোগও আনেন। পুরো বিষয় নিয়ে কথা বলার জন্য আজ মঙ্গলবার সংবাদ সম্মেলনের ডাক দিয়েছিলেন শাকিব খান।

রাজধানীর ওয়েস্টিন হোটেলে আজ এই সংবাদ সম্মেলন হওয়ার কথা ছিল। সাংবাদিকরা যখন সংবাদ সম্মেলন কাভার করার প্রস্তুতি নিচ্ছিলেন তখন শাকিব খান জানালেন তিনি আজ সংবাদ সম্মেলন ডাকেননি।

শাকিব বলেন, একটি মহল উদ্দেশ্যপ্রণোদিতভাবে তার ইমেজ নষ্ট করার জন্য এই গুজব ছড়িয়েছি। তিনি সংবাদ সম্মেলন ডাকেননি।

উল্লেখ্য, সোমবার (১০ এপ্রিল) বিকেলে একটি বেসরকারি টিভি চ্যানেলে হাজির হয়ে শাকিব খানের সঙ্গে নিজের বিয়ের কথা প্রকাশ করেন অপু বিশ্বাস। এ সময় তার কোলে ছিল এই দম্পতির একমাত্র সন্তান আব্রাহাম খান জয়।

সরাসরি সম্প্রচার অনুষ্ঠানে অপু মুখ খোলায় কিছুটা ক্ষুব্দ হোন শাকিব খান। দিনভর তিনি বিভিন্ন গণমাধ্যমে নানা রকম তথ্য দিয়েছেন। তিনি বেশকিছু গণমাধ্যমকে বলেছেন, ‘আমার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে অপু। সে আমার বউ হতে চায়নি। তাই অপেক্ষা করতে পারলো না। সে নায়িকা হওয়াকেই প্রাধান্য দিয়েছে। তাই সবকিছু প্রকাশ্যে এনে আমার ক্যারিয়ার ধ্বংস করতে চেয়েছে।’

কিন্তু শাকিব খান বলেন, অপুর কোলে দেখতে পাওয়া আব্রাহাম খান জয় তারই পুত্র। তবে অপুকে তিনি বিয়ে করেননি। ঘনিষ্ঠ মুহূর্তে অসাবধানতার খেসারত এই সন্তান। এই মন্তব্যে নতুন করে তোলপাড় শুরু হয়েছে।

এআরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।