আবারও গাইলেন একসাথে


প্রকাশিত: ০৮:১৫ এএম, ২৫ এপ্রিল ২০১৫

দেশের সঙ্গীতাঙ্গণে দু’জন মিলে অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন। বলা হয়ে থাকে এ প্রজন্মে গানের সেরা জুটিও তারা। বলছি মিউজিক ক্রেজ হাবিব ওয়াহিদ ও ন্যান্সির কথা। এই দুই তারকা ভক্তদের জন্য সুখবর, আবারো একসাথে কণ্ঠ দিলেন হাবিব-ন্যান্সি।

এর আগে চলচ্চিত্র, নাটক ও অডিও এ্যালবামে অনেক দ্বৈত গানে কণ্ঠ দিয়েছেন তারা। যার সবগুলোই জনপ্রিয়তা পেয়েছে। হাবিবের সুর ও সংগীতে ন্যান্সি কণ্ঠ দিয়েছেন অসংখ্য বিজ্ঞাপনের জিঙ্গেলেও। তবে জিঙ্গেলে হাবিবের সঙ্গে গাওয়া হয়নি ন্যান্সির।

এবার একটি আবাসন প্রতিষ্ঠানের নতুন বিজ্ঞাপনের জিঙ্গেলে কণ্ঠ দিলেন তারা। হাবিব ওয়াহিদের গ্রিন রোডের স্টুডিওতে বুধবার রাতে জিঙ্গেলটির রেকর্ডিং হয়। এই জিঙ্গেলের সাথে পর্দায় ঠোঁট মেলাবেন চিত্রনায়ক ফেরদৌস ও চিত্রনায়িকা মীম।

নতুন এ জিঙ্গেল প্রসঙ্গে ন্যান্সি বলেন, ‘হাতেগোনা দু-একটি বাদে আমার প্রায় সব জিঙ্গেল হাবিব ভাইয়ের সুর ও সঙ্গীতে। আশা করি একসঙ্গে গাওয়া জিঙ্গেলটি সবার ভাল লাগবে।’

উল্লেখ্য, উল্লেখ্য, ২০০৫ সালে কন্ঠশিল্পী হাবিব ওয়াহিদের হাত ধরে ‘হৃদয়ের কথা’ ছবির গানে কণ্ঠ দিয়ে মিডিয়ায় যাত্রা শুরু হয় ন্যান্সির। একই বছরে বিজ্ঞাপনের জিঙ্গেলেও অভিষেক হয় তাঁর। পরের বছরে ২০০৬ সালে ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’ ছবির ‘পৃথিবীর যত সুখ যত ভালোবাসা’ গানটির মাধ্যমে রাতারাতি আলোচনায় আসেন ন্যান্সি। সর্বশেষ ‘প্রজাপতি’ চলচ্চিত্রের গানের জন্য জাতীয় চলচ্চিত্র পুরস্কারও অর্জন করেছেন হাবিব ও ন্যান্সি।

এলএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।