অতিথি তানহা তাসনিয়া


প্রকাশিত: ০৮:৪৮ এএম, ০৯ এপ্রিল ২০১৭
ছবি : মঞ্জুরুল আলম

চিত্রনায়িকা তানহা তাসনিয়াকে দেখা যাবে অতিথি হিসেবে। তবে সেটা কোনো চলচ্চিত্রে নয়। দু’টি টেলিভিশনের অনুষ্ঠানে।

একটি মাছরাঙা টিভিতে প্রচারিত হওয়া তারকাদের সৌন্দর্যের কথা নিয়ে সাজানো অনুষ্ঠান ‘রূপকথা’ এবং অন্যটি বিটিভিতে তারকাদের নিয়ে ‘ফেসবুক’ নামে একটি অনুষ্ঠানে। আজ দুটি অনুষ্ঠানেরই শুটিংয়ে অংশ নিবেন তিনি। এগুলো আসছে বৈশাখে প্রচারে আসতে পারে।

তানহা বলেন, ‘এর আগে অনেকগুলো অনুষ্ঠানে অতিথি হয়ে উপস্থিত থেকেছি। খুব ভালো লাগে যখন অভিনয় নয়, পর্দার সামনে আড্ডা দিতে বসি। তাছাড়া সেসব অনুষ্ঠানে অনেক অজানা কথা দর্শকদের জানাতে পারি। আমিও অনেক কিছু জানি, শিখি। সবমিলিয়ে ভালো লাগে।’

রূপকথা অনুষ্ঠানটি উপস্থাপনায় আছেন লাক্স তারকা অপর্ণা ও প্রযোজনা করছেন রাকিবুল রসু। আর বিটিভির ফেসবুক অনুষ্ঠানটি উপস্থাপনা করছেন রুবাইত রাকিব, প্রযোজনা করছেন মাহফুজার রহমান।

এদিকে তানহা অভিনীত ‌‘ভালো থেকো’ ছবির শুটিং শেষ। জাকির হোসেন রাজু পরিচালিত এই ছবিতে তার নায়ক আরিফিন শুভ। অভি কথাচিত্রের ব্যানারে নির্মিত এই ছবিটি শিগগির মুক্তি পাওয়ার কথা রয়েছে।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।