মেহেদীর বিজ্ঞাপনে ইমন-পূর্ণিমা


প্রকাশিত: ১০:৫৬ এএম, ০৮ এপ্রিল ২০১৭

ইমন-পূর্ণিমা দুজনই রুপালি পর্দার জনপ্রিয় মুখ। আলাদা আলাদা ছবিতে অভিনয় করে দুজনই খ্যাতি অর্জন করেছেন। ‘মায়ের জন্য পাগল’ নামের একটি ছবিতে জুটিও বেঁধেছিলেন তারা। হয়েছিলেন প্রশংসিত।

এবার ইমন-পূর্ণিমা রাঙাপরী মেহেদির পর বিজ্ঞাপনে কাজ করেছেন। বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। গেল সপ্তাহে মানিকগঞ্জে বিজ্ঞাপনটির নির্মাণ কাজ শেষ হয়েছে।

সুদূর আমেরিকা থেকে বিজ্ঞাপনটি নিয়ে ইমন জাগো নিউজকে বলেন, ‌আমি এর আগে রাঙাপরী মেহেদির বিজ্ঞাপনে কাজ করেছি। আগের বিজ্ঞাপনটিতে আমার সঙ্গে ছিলেন কলকাতার শুভশ্রী। বেশ আলোচিত হয়েছিল সেটি। এবার পূর্ণিমার সঙ্গে কাজটিও ভালো হয়েছে। পূর্ণিমা আমারও প্রিয় অভিনেত্রী। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ। আশা করছি বিজ্ঞাপনটি মনে ধরবে দর্শকের।’

পূর্ণিমা বলেন, ‘পছন্দমত বিজ্ঞাপন পেলে কাজ করি। আর এই বিজ্ঞাপনটির কনসেপ্ট, বাজেট সবকিছুই চমৎকার। তাই কাজটি করেছি।’

রাঙাপরী মেহেদি হচ্ছে মুসলিম কসমেটিক্সের একটি পণ্য। নির্মাতা আরিয়ান জানান, ‘আগামী বৈশাখ এবং ঈদকে কেন্দ্র করে বিজ্ঞাপনটি নির্মাণ করা হয়েছে। বিজ্ঞাপনটি সবাই উৎসবের আমেজে অনুভব করবেন।’

বর্তমানে ইমন আমেরিকায়। সেখানে ঢালিউড অ্যাওয়ার্ড অনুষ্ঠানে যোগ দিতে গেছেন তিনি। এদিকে পূর্ণিমা আপাতত বিশ্রামে। শিগগিরই ঈদ উপলক্ষে নাটক-টেলিছবির কাজ শুরু করবেন ‘হৃদয়ের কথা’ খ্যাত এই নায়িকা।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।