নতুন চমক নিয়ে আসছেন বাপ্পা মজুমদার


প্রকাশিত: ০৭:০৫ এএম, ০৬ এপ্রিল ২০১৭

আগামী বৈশাখে জনপ্রিয় কণ্ঠশিল্পী বাপ্পা মজুমদার হাজির হচ্ছেন নতুন চমক। তিনি তার ভক্তদের জন্য নতুন একটি গানের মিউজিক ভিডিও নিয়ে আসছেন। গানটির শিরোনাম ‘কষ্টবাসর’। গানটির কথা লিখেছেন গীতকবি মিজানুর রহমান সামি এবং সুর-সংগীত করেছেন বাপ্পা মজুমদার নিজেই।

বাপ্পা মজুমদারের সঙ্গে ‘কষ্টবাসর’ শিরোনামের গানে দ্বৈতভাবে কণ্ঠ দিয়েছেন ফারিয়া প্রমি। আর গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন  ইমরান কবির হিমেল। গেল জানুয়ারিতে নির্মাণ কাজ শেষ হয়।

গানটি প্রসঙ্গে বাপ্পা মজুমদার বলেছেন, ‘গানের কথা ও সুর-সংগীতে নতুনত্ব রয়েছে। সবমিলিয়ে ‘কষ্টবাসর’ গানটি বৈশাখে ভিন্নমাত্রা যোগ করবে মনে করি।’

গীতিকার সামী বলেন, ‘বাপ্পা দাদার গায়কী-সুর সংগীত নিয়ে তো নতুন করে কিছু বলার নেই। এককথায় চমৎকার। দারুণ চমক পাবেন দর্শকরা।’

মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন বাপ্পা মজুমদার ও ফারিয়া প্রমি।  গানটি ইউটিনসের ব্যানারে আসছে বৈশাখে প্রকাশ করা হবে বলে জানা গেছে।

এনই/এইচএন/আরআইপি


পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।