ছবিতে দেখুন দেবের ঢাকা সফর


প্রকাশিত: ১২:৩৬ পিএম, ০৫ এপ্রিল ২০১৭

ছবির শুটিংয়ে নয়, একজন সাংসদ হয়ে ঢাকা এসেছিলেন টালিগঞ্জের সুপারস্টার দেব। জানা গেছে, পাঁচদিনের জন্য সফর শেষে বুধবার বিকেলে একটি ফ্লাইটে কলকাতা উড়াল দিয়েছেন তৃণমূল কংগ্রেসের এই সাংসদ।

তার এই ঢাকা সফরের মূল উদ্দেশ্য ছিল ১ থেকে ৫ এপ্রিল জাতীয় সংসদ ভবন প্রাঙ্গণে অনুষ্ঠিত ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের সম্মেলন। সেখানে একজন সাংসদ হয়ে যোগ দেয়া। রাজনীতির নানাদিক নিয়ে মতামত প্রকাশ করা।

dev

২০১৪ সালের লোকসভা নির্বাচনে কলকাতার ঘাটাল থেকে তৃণমূল কংগ্রেসের হয়ে নির্বাচন করে সাংসদ নির্বাচিত হন দেব। তারপর এটাই তার বড় রাষ্ট্রীয় সফর। যেটাকে দেব বিশ্বরাজনীতির ইতিবাচক দিক হিসেবে মূল্যায়ন করেন।

তবে এই রাষ্ট্রীয় সফরের ফাঁকে কথা বলেছেন দুই বাংলা মিলে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণের ব্যাপারে। এছাড়া ২ এপ্রিল ভারতীয় দূতাবাস আয়োজন করেছিল সাংস্কৃতিক সন্ধ্যার। সেখানেও তিনি উপস্থিত ছিলেন।

dev

এদিকে আগামী ২৫ জুন দেব অভিনীত নতুন ছবি ‘চ্যাম্প’ মুক্তি পাচ্ছে। সেটার প্রচারণা নিয়ে তিনি ভীষণ ব্যস্ত। রাজ চক্রবর্তীর পরিচালনায় এই ছবিটি প্রযোজনা করেছেন দেব নিজেই। এতে তার নায়িকা রুক্মিণী। দেবকে এই ছবিতে একজন বক্সার হিসেবে দেখা যাবে।

উল্লেখ্য, এটি ছিল দেবের তার তৃতীয় ঢাকা সফর। এর আগে ২০১২ ও ২০১৪ সালে ঢাকায় এসেছিলেন দেব।

dev

প্রায় ১১ বছর আগে টালিউডে শুরু হয় দেবের ক্যারিয়ার। এরপর নানা চড়াই-উৎরাই কাটিয়ে তিনি এখন টালিউডের ‘দেব- দ্য সুপারস্টার’। উপহার দিয়েছেন ‘মন মানে না’, ‘চ্যালেঞ্জ’, ‘প্রেম কাহিনি’, ‘পাগলু’ ছাড়াও অসংখ্য ব্যবসাসফল ছবি। সবমিলিয়ে অ্যাকশন-রোমান্টিক-কমেডি-নাচে-ফিগারে বরাবরই সফল এ খোকাবাবু।

এনই/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।