অবশেষে তিনি এলেন ভয়ংকর সুন্দরে


প্রকাশিত: ১০:০৮ এএম, ২৩ এপ্রিল ২০১৫

টালিগঞ্জের মেধাবী অভিনেতা, চিত্রনাট্যকার ও চিত্র নির্মাতা পরমব্রত চট্টোপাধ্যায়। তার করা অভিনয়ে যেমন মুগ্ধ দুই বাংলার দর্শক, তেমনি তার সংলাপ আর পরিচালনার মুন্সিয়ানারও প্রশংসা করেন সবাই।

কাঁটাতারের বেড়া ডিঙিয়ে এবার বাংলাদেশি ছবিতে স্ব-শরীরেই হাজির হতে যাচ্ছেন তিনি। অবশ্য এই খবরটা মাস খানেক আগেই জাগোনিউজে প্রকাশ করা হয়েছিলো। তবে সংশয় ছিলো এর সত্যতা নিয়ে। কারণ মুঠোফোনে আলাপকালে খোদ পরিচালকই নিশ্চয়তা দিতে পারছিলেন না পরমব্রতকে নিয়ে তিনি ছবি করতে পারবেন কি না।

তবে শেষ খবর হলো তিনি এলেন। বাংলাদেশের স্বনামধন্য নির্মাতা অনিমেষ আইচের পরিচালনায় দ্বিতীয় ছবি ‘ভয়ংকর সুন্দর’-এ প্রধান অভিনেতা হিসেবে ২৩ এপ্রিল থেকে শুটিং শুরু করেছেন ‘কালবেলা’র অনিমেষ খ্যাত তারকা পরমব্রত চট্টোপাধ্যায়। বিএফডিসিতে এই শুটিংয়ে পরমব্রতের সঙ্গী হয়েছেন ছবির নায়িকা আশনা হাবিব ভাবনা।



এর আগে ২২ এপ্রিল বিকেল ৪টায় রাজধানীর এক রেস্তোরাঁয় সংবাদ সম্মেলনে পরমব্রত ও ভাবনাকে নিয়ে নিজের দ্বিতীয় ছবি নির্মাণের আনুষ্ঠানিক ঘোষণা দেন অনিমেষ। দুপুর ১২টায় সংবাদ সম্মেলন শুরুর কথা থাকলেও বিকেল ৪টায় শুরু হয় সম্মেলন। আর এতে অনেকটা কৌতুকের সুরেই পরিচালক অনিমেষ আইচ জানালেন, ‘ভয়ংকর দেরিতে শুরু হলো সংবাদ সম্মেলনটি। আমি জানি শুটিংয়েও ভয়ংকর রকম সমস্যা হবে। এরপরও আমার বিশ্বাস ছবিটি দর্শকদের গল্পটি ভালো লাগবে।’

ছবিটিতে পরমব্রত ও ভাবনা ছাড়াও অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, দিহান, এ্যালেন শুভ্র ও সমাপ্তি।

এলএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।