করণের সন্তানদের দেখতে যাওয়া নিয়ে যা বললেন কাজল


প্রকাশিত: ০৫:০০ এএম, ০৫ এপ্রিল ২০১৭

পরিচালক করণ জোহর ও অভিনেত্রী কাজল। এক সময় তারা খুব ভালো বন্ধু ছিলেন। দীর্ঘ ২৫ বছরের বন্ধুত্ব ছিল তাদের।  সম্প্রতি করণের জীবনে একটা পরিবর্তন এসেছে।

যমজ সন্তান যশ ও রুহির বাবা হয়েছেন করণ। হাসপাতাল থেকে সন্তানদের বাড়ি নিয়ে এসেছেন তিনি। এরপর করণের সন্তানদের দেখতে তার বাংলোয় যাচ্ছেন বলিউড তারকারা। শাহরুখ খান, গৌরী খান, শাহিদ কাপূর, বরুণ ধবন, সিদ্ধার্থ মালহোত্রা আরও অনেকে তার বাড়িতে গেছেন।

কিন্তু কাজল এখনো যাননি করণের সন্তানদের দেখতে। তিনি কি আদৌ যাবেন? সম্প্রতি এক অনুষ্ঠানে কাজলের কাছে এ বিষয়ে জানতে চাওয়া হয়। তখন কাজল বলেন, ‘আমি এই প্রশ্নের কোনো উত্তর দেব না। এ ব্যাপারে একটাও কথা বলব না।’

কাজলের স্বামী অজয় দেবগণের ‘শিবায়’ এবং করণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ মুক্তির সময় মূলত তাদের বন্ধুত্বের মধ্যে ফাটল ধরে। সে সময়ই ভেঙে যায় করণ-কাজলের দীর্ঘ ২৫ বছরের বন্ধুত্ব। পরে তা নিয়ে প্রকাশ্যে মুখ খুলেছিলেন করণ। সে কারণেই তার সন্তানদের কাজল হয়তো দেখতে যাবেন না। এমনটাই মনে করছেন বলিউডের অনেকে।

জেডএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।