পাঞ্জাব পুলিশের হাতে গ্রেফতার রাখি সাওয়ান্ত


প্রকাশিত: ১২:১১ পিএম, ০৪ এপ্রিল ২০১৭

ঋষি বাল্মিকী সম্পর্কে আপত্তিকর মন্তব্য করার অভিযোগে পাঞ্জাব পুলিশের হাতে গ্রেফতার হলেন বলিউডের ড্রামা কুইনখ্যাত রাখি সাওয়ান্ত। মঙ্গলবার (৪ এপ্রিল) পাঞ্জাব পুলিশের সদস্যরা মুম্বাই থেকে রাখিকে গ্রেফতার করেছেন। খবরটি নিশ্চিত করেছেন ভারতীয় গণমাধ্যমে এনডি টিভি।

রাখির বিরুদ্ধে অভিযোগ, মহাকাব্য রামায়ণের রচয়িতা ঋষি বাল্মিকীর সম্পর্কে গত বছরে এক টিভি শো-এ উপস্থিত হয়ে আপত্তিকর মন্তব্য করেন রাখি। এরপর বাল্মিকী সম্প্রদায়ের লোকজন আঘাত পেয়েছেন বলে আদালতে অভিযোগ জানানো হলে গত ৯ মার্চ পরোয়ানা জারি হয়।

তারপরে বারবার আদালতে উপস্থিত হওয়ার কথা থাকলেও রাখি হাজিরা দেননি, যোগাযোগও করেননি বলে অভিযোগ করা হয়েছে। ঋষি বাল্মিকী সম্পর্কে কটূ মন্তব্য করে ধর্মীয় বিশ্বাসে আঘাত করেছেন বলিউডের আইটেম গার্ল হিসাবে খ্যাত রাখি সাওয়ান্ত। এই ঘটনার প্রেক্ষিতে তাকে ডেকে পাঠানো হয়েছিল।

তিনি আদালতে না আসায় আদালতের গ্রেফতারি পরোয়ানা নিয়ে লুধিয়ানা পুলিশের দুই সদস্যের দল মুম্বাই রওনা হয়। তারাই রাখিকে গ্রেফতার করে পাঞ্জাবে আদালতে পেশ করবে। আগামী ১০ এপ্রিল ফের আদালতে এই মামলার শুনানি রয়েছে।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।