সালমান-ক্যাটরিনা জুটিকে নিয়ে ধুম ৪


প্রকাশিত: ০৯:০৪ এএম, ০৩ এপ্রিল ২০১৭

যশরাজ ফিল্মসের অন্যতম সফল ছবিগুলোর একটি হলো ‘ধুম মাচালে’। অ্যাকশন ধাঁচের এই ছবির দর্শকপ্রিয়তা থাকায় এ পর্যন্ত ছবিটির ৩টি সিক্যুয়্যাল মুক্তি দেয়া হয়। শোনা যাচ্ছে খুব শিগগিরই শুরু হতে যাচ্ছে ছবিটির পরবর্তী কিস্তি ‘ধুম ৪’র কাজ।

বেশ কিছুদিন আগে জানা গিয়েছিলো ধুম ৪’র ভিলেন হিসেবে অভিষেক করতে যাচ্ছেন সালমান খান। শুধু তাই নয় ছবিটিতে তার নায়িকা হিসেবে থাকছেন ‘ধুম ৩’-এ কাজ করা ক্যাটরিনা কাইফ। আলোচিত এ তারকা জুটি দীর্ঘদিন পর ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবি দিয়ে আবারও পর্দায় ফিরছেন। আর ‘টাইগার জিন্দা হ্যায়’ ছবির শুটিং শেষে ধুম চারের কাজে মন দেবেন দুজন-এমন খবরই নিশ্চিত করেছে বলিউড লাইফ ডটকম।

ছবিটির আগের তিনটি কিস্তিতে ভিলেন হিসেবে ছিলেন যথাক্রমে জন আব্রাহাম, হৃত্বিক রোশন ও আমির খান। ধারনা করা হচ্ছিলো ধুম ৪-এ দেখা যাবে শাহরুখ অথবা সালমানকে। এবং অবশেষে যশরাজ ফিল্মস সালমানের সাথেই চুক্তি করে ফেললো।

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।