একমাস সময় বেঁধে দেয়া হলো কপিল শর্মাকে


প্রকাশিত: ০৭:৫৮ এএম, ০৩ এপ্রিল ২০১৭

বলা হয়ে থাকে যত বড় হও, তত বিনয়ী হও। আর এই কথাটাই অমান্য করে গেছেন ভারতীয় জনপ্রিয় টিভি কমেডি শো ‌‘দ্য কপিল শর্মা শো’র উপস্থাপক ও কমেডি কিং কপিল শর্মা। সাম্প্রতিক সময়ে এই কমেডি শো’-এর অন্যান্য সহ অভিনেতা ও কলাকুশলিদের সাথে ঝামেলায় জড়িয়ে বেশ বিপাকে পড়েছেন এই তারকা।

জানা যায়, এই শোয়ের ২০১৭-১৮ মৌসুমের জন্য কপিলের সঙ্গে ১০৬ কোটি টাকার চুক্তি করার কথা ছিলো সনি এন্টারটেইনমেন্ট লিমিটেড কর্তৃপক্ষের। তবে আপাতত সে চুক্তি স্থগিত রেখেছে সনি। কারণ একা কপিল শর্মা জমাতে পারছেন না এই শো। শো’টির প্রথম পর্বের শুটিং হয়েছে সম্প্রতি। সেখানে দর্শকের উপস্থিতি ছিলো কম এবং গত কয়েকদিনে শো’টির টিআরপি কমে সেরা ১০ টিভি শোর তালিকার বাইরে চলে গেছে।

তাই সনি এন্টারটেইনমেন্ট কর্তৃপক্ষ নতুন চুক্তির আগে কপিলকে একমাস সময় দিয়েছেন তার পুরনো সহ অভিনেতাদের ফিরিয়ে আনতে। সুনীল গ্রোভার, চন্দন প্রভাকর ও আলী আসগরদের ফিরিয়ে আনতে না পারলে নবায়ন হবে না নতুন মৌসুমের চুক্তি এবং বন্ধও হয়ে যেতে পারে ‘দ্য কপিল শর্মা শো’।

আরএএইচ/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।