চলচ্চিত্র দিবসে আসছে শাকিব-অপুর রাজনীতির ফার্স্ট লুক


প্রকাশিত: ০৯:৫১ এএম, ০১ এপ্রিল ২০১৭

শাকিব-অপু জুটির বহুল আলোচিত ছবি ‘রাজনীতি’। বুলবুল বিশ্বাস পরিচালিত এই ছবির ফার্স্ট লুক আসছে আগামী ৩ এপ্রিল (সোমবার) চলচ্চিত্র দিবসে। খবরটি জাগো নিউজকে জানিয়েছেন নির্মাতা বুলবুল।

তিনি বলেন, ‘চলচ্চিত্র দিবসে ‘রাজনীতি’র ফার্স্ট লুক ভিন্ন মাত্রা যোগ করবে বলে আমি বিশ্বাস করি।’ তরুণ এ নির্মাতা আরও বলেন, ‘ছবির নির্মাণ কাজ একেবারেই শেষ। বাকি কাজগ গুছিয়ে শিগগিরই ছবিটি সেন্সরে জমা দেব। মুক্তির তারিখ এখনও চূড়ান্ত করিনি। তবে চলতি বছরের শেষ দিকেই প্রেক্ষাগৃহে যাবে ‘রাজনীতি’।

এই ছবির মাধ্যমে আবারও অনেকদিন পর দর্শকরা অপু-শাকিব জুটিকে রূপালি পর্দায় দেখতে পাবেন।

এত দেরি করে ছবিটি মুক্তি দিচ্ছেন কেন জানতে চাইলে বুলবুল বিশ্বাস বলেন, “গেল ঈদে ছবিটি মুক্তি দিতে চেয়েছিলাম। কিন্তু নবীন নির্মাতা হিসেবে কিছু প্রতিবন্ধতার সম্মুখীন হই। এরপর ছবিটি মুক্তির জন্য ভালো উপলক্ষ খুঁজছিলাম। আমার মনে হচ্ছে সেটা সন্নিকটে। সে কারণে এখন থেকে নিয়মিত ‘রাজনীতি’ আপডেট পাবেন দর্শকরা।”

‘রাজনীতি’ ছবিতে শাকিব খান ও অপু বিশ্বাস ছাড়াও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, শহীদুল আলম সাচ্চু, সাদেক বাচ্চু, আলীরাজ, ডিজে সোহেল, কমল প্রমুখ।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।