শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা দিলেন জিৎ


প্রকাশিত: ০৯:০৯ এএম, ২৮ মার্চ ২০১৭

শাকিব খান ও জিৎ দু’জনেই দুই বাংলার সুপারস্টার। তারা পক্ষান্তরে দু’দেশে তুমুল জনপ্রিয়। বিশেষ করে গেল বছর ‘শিকারী’ ছবি দিয়ে শাকিব নতুনভাবে জনপ্রিয়তা পেয়েছেন কলকাতায়। অন্যদিকে ‘বাদশা’ ছবির মাধ্যমে জিৎ নতুনভাবে বাংলাদেশের দর্শকদের প্রশংসা পেয়েছেন।

আগামী ঈদেও শাকিব-জিত দু’জনেই লড়াইয়ে নামছেন দুই বাংলার সিনেমা হলে। দুই নায়কেরই ছবি মুক্তি পাবে। শাকিবের ‘নবাব’ এবং জিতের ‘বস ২’। স্বভাবগতাই প্রতিযোগিতার বাজারে দুই নায়কের মনকষাকষি থাকাটাই স্বাভাবিক।

কিন্তু এমন ধারণা পাল্টে দিলেন জিৎ। আজ চিত্রনায়ক শাকিব খানের জন্মদিন। আর এই জন্মদিন উপলক্ষে নিজের ভেরিফায়েড ফ্যান পেজে শাকিবকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন ‌টালিগঞ্জের ‘বস’ খ্যাত নায়ক।

Shakib Khan

মঙ্গলবার স্থানীয় সময় দুপুর ১১ টা ৫৯ মিনিটে শাকিবের সঙ্গে একটি সেলফি পোস্ট করে জিৎ টুইটার করেছেন। আর লিখেছেন, ‘তোমার জন্মদিনে অনেক প্রীতি ও শুভেচ্ছা রইলো শাকিব।’

শাকিব বর্তমানে ইন্ডিয়াতে রয়েছেন। সেখানে শ্রী ভেঙ্কেটেশ ফিল্মসের নতুন একটি ছবিতে কাজ করছেন। তার নায়িকা হিসেবে রয়েছেন নুসরাত ও সায়ন্তিকা। ছবিটি পরিচালনা করছেন রাজীব বিশ্বাস।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।