স্কুটিতে চড়ে স্বামীকে নিয়ে শুটিংয়ে মাহি


প্রকাশিত: ০৯:১৮ এএম, ২৩ মার্চ ২০১৭
ছবি : মাহবুব আলম

এফডিসির কড়ইতলায় চলছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘জান্নাত’ ছবির শুটিং। বৃহস্পতিবার সকাল থেকে শুটিং সেট বানিয়ে চলছে শুটিং। ছবির নায়ক সাইমন শুটিং করলেও নায়িকা মাহিয়া মাহির ডাক ছিল দুপুরে।

তাই মাহি এলেন বেলা ১টায়। তবে একেবারেই চমকে দিলেন তিনি। নায়ক-নায়িকারা সাধারণত নিজেদের আড়ালে রাখতে কালো কাচঘেরা গাড়িতে চলাফেরা করেন। কিন্তু দেশের শীর্ষ নায়িকা এলেন স্কুটিতে চড়ে! প্রথমে অনেকেই বিশ্বাস করতে চাইছিলেন না নায়িকা এসেছেন।

কিন্তু শুটিং স্পটে এসে থেমে যাওয়া স্কুটির চালক হিসেবে মাহির স্বামী অপুকে দেখে বিশ্বাস করতেই হলো। খানিক পরই নেমে এলেন মাহি। মাহির এ আগমনে সবাই বেশ মজাই পেলেন। পরিচালক হাসতে হাসতে স্বামীসহ স্বাগত জানালেন নায়িকাকে।

মাহি বলছিলেন, ‘আসলে পুরো রাস্তা কিন্তু স্কুটিতে আসিনি। উত্তরা থেকে আমাদের গাড়িতেই এসেছি। এফডিসিতে ঢুকেই স্কুটিটা দেখে লোভ হলো চড়ার। সেই সঙ্গে অপুর স্কুটি চালানোটাও পরীক্ষা হয়ে গেল।’ বলতে বলতে হাসছিলেন তিনি। খানিক বিশ্রাম নিয়েই চলে গেলেন শুটিংয়ের প্রস্তুতি নিতে।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।