এবার ব্যবসায়ী হচ্ছেন পিয়া জান্নাতুল


প্রকাশিত: ০৭:০৩ এএম, ২২ মার্চ ২০১৭
ছবি : আরিফ আহমেদ

মডেল হিসেবে আন্তর্জাতিক অঙ্গনে বেশ কয়েকবার র্যাম্প মাতিয়েছেন তিনি। অভিজ্ঞতা আছে বিশ্ব বরেণ্য মডেল ও কোরিওগ্রাফারদের সাথে কাজ করার। বলছি জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জান্নাতুল ফেরদৌস পিয়ার কথা। এবার আলোচিত এই মডেল কাম অভিনেত্রী ব্যবসায়ী হচ্ছেন।

জাগো নিউজকে পিয়া বলেন, ‘নিজেকে শুধু মডেলিং-অভিনয়, আর আইনপেশার মধ্যে আটকে রাখতে চাইনা। সেই চিন্তা থেকেই ব্যবসায় নামছি।’

‘গ্যাংস্টার রিটার্নস’ ছবির এই নায়িকা বলেন, ‘কনভেনশন সেন্টারের ব্যবসা শুরু করতে যাচ্ছি। সেজন্য রাজধানীর বনানীতে প্রাথমিকভাবে স্থানও নির্ধারণ করেছি। সবকিছু অত্যাধুনিক ও রুচিসম্মত হবে। তবে এখনও চূড়ান্ত হয়নি। আরও কিছুদিন পর বিস্তারিত জানাবো।’

চলতি মাসে ইউনিভার্সিটি অব লন্ডন থেকে আইনপেশায় স্নাতক সম্পন্ন করেছেন পিয়া। বর্তমানে তিনি দেশ-বিদেশের বিভিন্ন র্যাম্প শোতে হাঁটছেন। আগামীতে তার অভিনীত ‘শেষ প্রহর’ ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া সাবেক এই মিস বাংলাদেশ দেশের প্রবীণ আইনজীবী ও সংবিধান প্রণেতা ড. কামাল হোসেনের সহকারী হিসেবে কাজ করছেন।

এনই/এইচএন/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।