শাকিবের নবাব ছবির ফার্স্ট লুক প্রকাশ


প্রকাশিত: ০৩:৩৭ পিএম, ২১ মার্চ ২০১৭

ঢাকাই ছবির জনপ্রিয় চিত্রনায়ক শাকিব খান অভিনীত ‘নবাব’ ছবির ফার্স্ট লুক প্রকাশ হয়েছে। শাকিব খান অভিনীত ছবিটিতে নায়িকা চরিত্রে অভিনয় করেছেন কলকাতার আলোচিত অভিনেত্রী শুভশ্রী।

মঙ্গলবার (২১ মার্চ) সন্ধ্যায় জাগো নিউজকে শাকিবের ‘নবাব’ ছবির প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া ফার্স্ট লুকটি পাঠিয়েছে। ছবিটি যৌথভাবে প্রযোজনা করেছে জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার এসকে মুভিজ। পরিচালনা করেছেন ‘শিকারী’ ছবির নির্মাতা কলকাতার জয়দেব মুখার্জি ও বাংলাদেশের আবদুল আজিজ।

এদিকে ‘নবাব’ ছবিটি শাকিব-শুভশ্রী জুটির প্রথম ছবি। এছাড়া ছবিটিতে অমিত হাসান, খরাজ মুখার্জি, রজতাভ দত্ত, মেঘলা, সব্যসাচী চক্রবর্তী প্রমুখ অভিনয় করছেন।

‘নবাব’ ছবির গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। গত বছরের নভেম্বর থেকে ছবিটির শুটিং শুরু হয়। কক্সবাজার, থাইল্যান্ড, ভারতের বিভিন্ন লোকেশনে ছবির শুটিং হয়েছে।

নির্মাতা সূত্রে জানা গেছে, কয়েক মাসের মধ্যেই ছবিটি মহাসমারোহে মুক্তি দেয়া হবে। তবে তার আগে শিগগিরই ছবির গান ও ট্রেলার প্রকাশ করা হবে।

এনই/আরএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।