দিতির ছেলে-মেয়েকে নিয়ে কবর জিয়ারত করলেন ওমর সানী


প্রকাশিত: ০৩:১৭ পিএম, ২১ মার্চ ২০১৭

চলচ্চিত্র অভিনেত্রী পারভিন সুলতানা দিতির প্রথম মৃত্যুবার্ষিকী ছিল গতকাল সোমবার (২০ মার্চ)। এ উপলক্ষে দিতির পরিবার ও চলচ্চিত্র শিল্পী সমিতি পৃথকভাবে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করে।

এদিকে মৃত্যুবার্ষিকীর পরদিন মঙ্গলবার (২১ মার্চ) প্রয়াত দিতির ছেলে-মেয়েকে নিয়ে গ্রামের বাড়ি সোনারগাঁয়ে কবর জিয়ারত করেন অভিনেতা ও শিল্পী সমিতির সহ-সভাপতি ওমর সানী।

দিতির দুই সন্তান লামিয়া ও দীপ্তকে সঙ্গে নিয়ে কবর জিয়ারত করেন শিল্পী সমিতির সহ-সভাপতি ও চিত্রনায়ক ওমর সানী। পরে ফেসবুকে ওমর সানী দিতির কবরের পাশের কয়েকটি ছবি পোস্ট করেন।

omor-sani-dity

ছবির ক্যাপশনে সানী লেখেন, ‘দিতির কবর জিয়ারত করতে তার গ্রামের বাড়ি সোনারগাঁয়ে। একসঙ্গে কবর জিয়ারত করলাম, সঙ্গে ছিল দিতির দুই সন্তান লামিয়া ও দীপ্ত।’

‘শিল্পী সমিতির পক্ষ থেকে আজ মরহুমা দিতির আত্মার শান্তি কামনায় মিলাদ ও দোয়া মাহফিল ছিল। মহান আল্লাহ মরহুমা দিতিকে জান্নাতবাসী করুক।’

এনই/এমআরএম/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।