মাই নেম ইজ খান দিয়ে শাকিব-অপু জুটির রেকর্ড


প্রকাশিত: ১১:০৫ এএম, ২১ মার্চ ২০১৭

ব্যবসা সফল ছবি দিয়ে নতুন রেকর্ড গড়েছেন ঢাকাই ছবির সবচেয়ে জনপ্রিয় জুটি শাকিব-অপু। এই প্রথমবার কোনো ঢাকাই ছবি ইউটিউবে অর্ধ কোটির বেশি দর্শক দেখেছেন। ছবির নাম ‘মাই নেম ইজ খান’। সুপারহিট এই ছবিতে জুটি বেঁধে অভিনয় করেছিলেন শাকিব খান ও অপু বিশ্বাস।

ছবিটি মুক্তি পায় ২০১৩ সালের ৯ আগস্ট, ঈদুল ফিতর উপলক্ষে। রোমান্টিক ও হাইভোল্টেজ অ্যাকশন ধামাকার এই ছবিটি নির্মাণ করেছিলেন বদিউল আলম খোকন। তিনি বলেন, ‘ওই সময় ঈদে তিনটি ছবি মুক্তি পেয়েছি। ‘ভালোবাসা আজকাল’, ‘নিঃস্বার্থ ভালোবাসা’ ও ‘মাই নেম ইজ খান’। ছবিটা দারুণ ব্যবসা করেছিল।’

‘মাই নেম ইজ খান’ ইউটিউবে জি সিরিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে প্রযোজনা প্রতিষ্ঠান অনন পিকচার্সের অনুমতিতে ২০১৬ সালে ২৮ ফেব্রুয়ারি প্রকাশ করা হয়। এরপর ১ বছর যেতেই ছবিটি অর্ধকোটি দর্শক দেখেছেন।

এদিকে, ইউটিউব ঘেঁটে দেখা গেছে, শাকিব-অপু অভিনীত অন্য ছবিগুলোও ভিউ কয়েক লক্ষাধিক। ‘দুই পৃথিবী’ ছবিটি ৩৬ লাখ, ‘লাভ ম্যারেজ’ ৩৩ লাখ, ‘প্রেমিক নাম্বার ওয়ান’ ২৮ লাখ, ‘হিরো দ্যা সুপারস্টার’ ২৫ লাখেরও বেশি দর্শক দেখেছেন।

ইউটিউবে শাকিব-অপুর ‘মাই নেম ইজ খান’ :



এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।