মম-শোয়েবের সংসারে ভালোবাসার অপূর্ণতা!


প্রকাশিত: ০৯:০১ এএম, ২১ মার্চ ২০১৭

ভালোবেসেই ঘর বেঁধেছেন অভিনেতা শোয়েব ও লাক্স সুন্দরী জাকিয়া বারী মম। তাদের সংসার ভালোই চলছিলো। তাদেরকে দেখলে যে কারোরই হিংসা হবে কারণ তারা খুব সুখী এক দম্পতি যাদের কোনো অভাব নেই।

কিন্তু কিছু দিনের মধ্যেই শোয়েব তার ব্যবসায় একটা বড় ধরণের লোকসানে পড়ে যায়। কোনোভাবেই সে নিজেকে সামলে উঠতে পারছে না। আর ঠিক সেই মূহুর্তে ব্যাংক ম্যানেজার ব্যাংকের ঋণ পরিশোধের জন্য চাপ দিলে শোয়েব তার পরিচিত ব্যাবসায়ী আব্বাসের কাছ থেকে বেশ বড় অঙ্কের টাকা লোন নেয়।

ব্যাবসায়ী আব্বাস তাকে ঋণ পরিশোধের সময় বেঁধে দেয় আর জানিয়ে দেয় এই সময়ের মধ্যে সব টাকা ফেরত না দিলে সে অন্য পথ অবলম্বন করবে। এ সকল সমস্যার কথা শোয়েব মমকেও বলতে পারছে না। এই সমস্যার মধ্যেই শোয়েব ও মম পালন করে তাদের তৃতীয় বিবাহবার্ষিকী।

পরের দিন দুপুরে শোয়েব যখন অফিসের কাজ নিয়ে ব্যস্ত ঠিক তখনই মম’র মোবাইলে একটি অপরিচিত নাম্বার থেকে কল আসলে সে রিসিভ করে। কলদাতা মম’কে তার ভাইয়ের মৃত্যু রহস্য বলার জন্য আসতে বলে। কথা শেষ হলে মম বাসা থেকে বের হয়ে যায় এবং ঐ রাত্রে অফিসে থেকে ফেরার পথে শোয়েব খুন হয়।

ঘটনার এ পর্যায়ে মম পাগলের মতো হয়ে যায়, কারো সাথে ঠিক মতো কথা বলেনা শুধুমাত্র নাঈম ছাড়া। কারন নাঈদ তাদের ব্যবসায়িক প্রতিষ্ঠানের জেনারেল ম্যানেজার এবং একই সাথে শোয়েব ও মম’র ভালো বন্ধু। শোয়েবের খুনের মামলা তদন্ত বিভাগে ট্রান্সফার হয়। সি.আই.ডি’র দায়িত্বপ্রাপ্ত অফিসার আস্তে আস্তে খুনের ঘটনার রহস্য খুলতে শুরু করে যা সবাইকে হতবাক করে দেয়। এমনই এক গল্প নিয়ে নির্মিত হল টেলিছবি ‘ভালোবাসার অপূর্ণতা’।

ফেরারী অমিতের কাহিনী, চিত্রনাট্য ও পরিচালনায় এতে শোয়েব অভিনয় করেছেন নেহাল চরিত্রে, আর জাকিয়া বারী মম করেছেন তানহা চরিত্রে। টেলিফেল্মে আরো অভিনয় করেছেন নাঈম (হাসান), জুয়েল জহুর (রোমেল) প্রমুখ।

টেলিফিল্মটি আগামী ২৩ মার্চ, বৃহস্পতিবার রাত ১০টা ৫৫ মিনিটে প্রচার হবে এটিএন বাংলায়।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।