আসছে রাফাতের মাটির মানুষ


প্রকাশিত: ০৮:৪৬ এএম, ২১ মার্চ ২০১৭

বাংলা অনেক গানের ভিডিওতে দেখা গেছে মাজারের দৃশ্য। কিংবা পুরো গানই চিত্রায়ন হয়েছে মাজারে। তবে এর বেশিরভাগ মাজারই সেট ফেলে তৈরি করা হয়। কোনো অলি-আউলিয়ার মাজারে গানের ভিডিও নির্মাণ খুব একটা দেখা যায় না।

এবার সেটাই করতে চলেছেন সুফিয়ানা খ্যাত গানের শিল্পী শাহরিয়ার রাফাত। ‘মাটির মানুষ’ শিরোনামে নতুন একটি গান গেয়েছেন এই শিল্পী। সম্প্রতি গানটির ভিডিও নির্মাণ করা হয়েছে।

ধ্রুব মিউজিক স্টেশনের ব্যনারে গানটির ভিডিও নির্মাণ করেছে মোশন রক এন্টারটেইনমেন্ট। আর গানটি চিত্রায়ন করা হয়েছে পুরান ঢাকার ঐতিহাসিক ‘দরবারে মাস্তান শরীফ- দয়াল বাবা সৈয়দ হযরত হাফেজ মো. আব্দুর রশিদ মাস্তান (র:)’র মাজার শরীফে।

‘মাটির মানুষরে তোরা, করিস না রে বাহানা/ তোরা আল্লাহ চেন, ও তোরা খোদা চেন’- এমন কথার গানটি লিখেছেন আদিল। সুর ও সংগীত করেছেন রাফাত নিজেই। গানটি প্রসঙ্গে সংগীতশিল্পী রাফাত বলেন, ‘গানটি পুরোপুরি আধ্যাত্বিক ঘরানার গান। গানটিতে মানুষকে সুন্দরের পথে আসার জন্য আহ্বান করা হয়েছে। আর ভিডিও নির্মাণেও দেখানো হয়েছে নানা চমক। শ্রোতাদের ভালো লাগবে, এটা আমার বিশ্বাস।’

আগামী ২৩ মার্চ থেকে গানটির ভিডিওটি দেখা যাবে ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।