মাকে পুলিশে ধরিয়ে দিবেন তিনি!


প্রকাশিত: ০৭:৫০ এএম, ১৬ এপ্রিল ২০১৫

উল্টা পাল্টা কার্যকলাপে সবসময়ই আলোচনায় থাকেন মার্কিন অভিনেত্রী ও গায়িকা লিন্ডসে লোহান। এবার তিনি সিদ্ধান্ত নিয়েছেন নিজের মাকে পুলিশে ধরিয়ে দিবেন বলে।

জানা গেছে, লিন্ডসের ব্যবহৃত জিনিস অনলাইনে বিক্রির চেষ্টা করছেন মা ডিনা লোহান। আর বিষয়টি জানতে পেরে মায়ের বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেওয়ার কথা ভাবছেন ‘মিন গার্ল’ খ্যাত এই অভিনেত্রী।

এক সূত্র বলছে, লিন্ডসে তার মায়ের ‘ফন্দি’ সম্পর্কে জানতে পেরেছেন ক’দিন আগে। বিক্রির তালিকায় থাকা লিন্ডসের জিনিসপত্রের মধ্যে রয়েছে কাপড়, আসবাবপত্র এবং শিল্পকর্ম।

ওপরাহ উইনফ্রের সঙ্গে একটি তথ্যচিত্রের শুটিং করার সময় নিজের বাড়ি থেকে মায়ের বাড়িতে সেসব জিনিস নিয়ে যান তিনি। এসব জিনিসের দাম লাখো ডলারের বেশি বলেও জানা গেছে।

লিন্ডসে এ ব্যাপারে প্রথমে তার বন্ধুদের সহযোগিতা নেওয়ার চেষ্টা করেন। পরে ব্যর্থ হয়ে তিনি এখন পুলিশের দ্বারস্থ হওয়ার কথা ভাবছেন। সূত্র বলছে, লিন্ডসের ধারণা নিজের দৈনন্দিন খরচ মেটাতেই মেয়ের জিনিসপত্র বেঁচে দিতে চাইছেন ডিনা।

এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।