প্রকাশ হলো তাহসান-নাদিয়ার প্রথম চলচ্চিত্র


প্রকাশিত: ০৭:০৯ এএম, ১৮ মার্চ ২০১৭

আলোচিত স্বল্পদৈর্ঘ্য ‘দূরবীন’-এ প্রথমবারের মত জুটি বেঁধেছেন গায়ক ও অভিনেতা তাহসান ও অভিনেত্রী নাদিয়া। অন্তর্জালে একে একে মুক্তি পেয়েছিলো এর ‘মোমের দেয়াল’, ‘তুমিহীনা’, ‘মন উড়া’ ও ‘মুক্তি’ শিরোনামের চারটি গান। শেষ গানটিতে জানানো হয়েছিলো ছবিটি মুক্তির সময়। তারই ধারাক্রমে অবশেষে গেল বৃহস্পতিবার (১৬ মার্চ) অনলাইনে মুক্তি পেয়েছে ৩২ মিনিটের স্বল্পদৈর্ঘ্য ছবিটি।

তরুণ নির্মাতা ভিকি জাহেদ এর পরিচালনায় ‘দূরবীন’র গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক ভিকি নিজেই। এইচ টি এম রেকর্ডস’র ব্যানারে শর্টফিল্মটি প্রযোজনা করেছেন তাহসিন এন রাকিব এবং সহযোগী প্রযোজক হিসেবে আছেন মুহাম্মাদ তাজুল ইসলাম।

‘দূরবীন’-এ তাহসান-নাদিয়া ছাড়াও অভিনয় করেছেন রাজত্য ব্যান্ডের তৌফিক আহমেদ। এতে অভিনয়ে আরো ছিলেন মনসুর মুস্তাফিজ, সোহান বাবু ও ইহতিশাম আহমেদ। চিত্রগ্রহণের দায়িত্বে ছিলেন সুমন সরকার, সম্পাদনায় আছেন সাইফ রাসেল এবং সংগীত পরিচালনা করেছেন মাহামুদ হায়াত অর্পণ। এটি একটি মোশন ভাস্কর নির্মাণ।

তাহসান-নাদিয়ার ‘দূরবীন’ দেখতে ক্লিক করুন :



এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।