অবশেষে সেন্সর ছাড়পত্র পেল ভয়ংকর সুন্দর


প্রকাশিত: ১১:১৮ এএম, ১৬ মার্চ ২০১৭

অবশেষে সেন্সর ছাড়পত্র পেয়েছে আলোচিত চলচ্চিত্র ‘ভয়ংকর সুন্দর’। আজ বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে ছবিটিকে মুক্তির অনুমতি পত্র দেয় বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড। জাগো নিউজকে এমনটাই জানিয়েছেন ছবির নির্মাতা অনিমেষ আইচ।

‘জিরো ডিগ্রি’ ছবির এই নির্মাতা বলেন, ‘১২ জানুয়ারি ছবিটি সেন্সর বোর্ডে জমা পড়ে। এরপর কিছু জটিলতায় পড়ে। সব ধকল কাটিয়ে ছবিটি সেন্সর বোর্ড থেকে মুক্তির অনুমতি পেয়েছে। আগামী মাসে অর্থাৎ এপ্রিলেই ‌‘ভয়ংকর সুন্দর’ প্রেক্ষাগৃহে আসবে।’

এই ছবির কেন্দ্রীয় দুটি চরিত্রে অভিনয় করেছেন কলকাতার দাপুটে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও বাংলাদেশের জনপ্রিয় মুখ ভাবনা। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন সৈয়দ হাসান ইমাম, লুৎফর রহমান জর্জ, ফারহানা মিঠু, ফারুক আহমেদ, সমাপ্তি মাসুক, দিহান, অ্যালের শুভ্র প্রমুখ।

Bhoyonkor Sundor

এ স্কয়ার ফিল্ম কোম্পানির ব্যানারে নির্মিতব্য ছবিটিতে সংগীত পরিচালনা করছেন ইমন সাহা। কিছুদিন আগে ছবির একটি টিজার প্রকাশ পায়। স্বল্প পরিসরের এই ভিডিওটি ইঙ্গিত দেয় ‘ভয়ংকর সুন্দর’ ছবিটি মুক্তির পর বাজিমাৎ করবে!

মতি নন্দীর ছোটগল্প ‘জলের ঘূর্ণী ও বক বক শব্দ’ অবলম্বনে চলচ্চিত্রটিতে চিত্রনাট্য ও পরিচালনা করছেন অনিমেষ আইচ।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।