প্রথমবার হাবিবের সংগীতায়োজনে আসিফ আকবর


প্রকাশিত: ১০:৪৩ এএম, ১৬ মার্চ ২০১৭

একজন এদেশীয় সংগীতের যুবরাজ বলে খ্যাত অন্যজনকে বলা হয় এ ‍যুগের বাংলাদেশি গানের ম্যাজিশিয়ান। বলছি ‘ও প্রিয়া তুমি কোথায়’ খ্যাত আসিফ আকবর ও ‘মন মুনিয়া’ খ্যাত হাবিব ওয়াহিদের কথা।

দুই প্রজন্মের দুই তারকার মধ্যে বেশ ভাল সম্পর্ক। তবে কখনোই একসঙ্গে গান করা হয়নি তাদের। এবার আসিফ ও হাবিব ভক্তদের জন্য আসছে দারুণ এক খবর। দুজন মিলে গানের মন্দা বাজারকে চাঙ্গা করে তুলতে চমক নিয়ে হাজির হচ্ছেন।

জানা গেছে, আসছে বৈশাখ উপলক্ষে আসিফ আকবর গাইতে চলেছেন হাবিব ওয়াহিদের সুর-সংগীতে। এ প্রসঙ্গে আসিফ আকবর জাগো নিউজকে বলেন, ‘আমাদের মধ্যে প্রাথমিক আলাপ হয়েছে। দুজনই বেশ এক্সাইটেড গানটি নিয়ে। দারুণ একটি গান হবে বলে প্রত্যাশা করছি।’

তিনি আরও বলেন, গানের গীতিকার কে হবেন তা এখনই বলা যাচ্ছে না। তবে এখানেও থাকবে চমক। রোমান্টিক আবহের গানটি অডিও’র পাশাপাশি ভিডিওতেও পাবেন শ্রোতা-দর্শক। এটি আসিফ আকবরের প্রযোজনা প্রতিষ্ঠান ‘আর্ব (এআরবি)’ থেকে প্রকাশ পাবে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।