লোপার ‘হ্যাপি বার্থ ডে’


প্রকাশিত: ০৯:৫১ এএম, ২৩ আগস্ট ২০১৪

সংবাদ পাঠিকা ও কণ্ঠশিল্পী লোপা হোসেনের জন্মদিন ২৪ আগস্ট। এ উপলক্ষে এ দিন প্রকাশ পাচ্ছে তাঁর নতুন একটি মিউজিক ভিডিও। গানটির শিরোনাম `হ্যাপি বার্থ ডে`। গানটির কথা- ‘আজ পৃথিবীর সব শুভকামনা, তুমি হও সুন্দর অনন্য/ আজ পৃথিবীতে ফোঁটা সব রাঙা ফুল/শুধু তোমারই জন্য....হ্যাপি বার্থ ডে টু ইউ।’ প্রীতম আহমেদের সুরে গানটির নতুন সংগীতায়োজন করেছেন অভিজিত্ চক্রবর্তী জিতু।

এ প্রসঙ্গে লোপা হোসেন জানান, এটি আমার অনেক প্রিয় একটি গান। বাংলাদেশে কিন্তু জন্মদিন নিয়ে গান নেই বললেই চলে। সেই ভাবনা থেকেই গানটির মিউজিক ভিডিও করেছি।  ভিডিওটি নির্মাণ করেছেন পার্থ সরকার। ২০ আগস্ট উত্তরায় এর দৃশ্যধারণ হয়।

লোপা আরো বলেন, মিউজিক ভিডিওটি খুব যত্ন সহকারে করা হয়েছে। আশাকরি সবার ভালো লাগবে। বিভিন্ন টিভি চ্যানেলের পাশাপাশি ইউটিউবেও গানটি পাওয়া যাবে।

এদিকে ২৪ আগস্ট একুশে টিভির ‘একুশের দুপুর’ অনুষ্ঠানে অতিথি হিসেবে থাকছেন লোপা।

উল্লেখ্য, ২০০৭ সালে প্রকাশিত হয় লোপা হোসেনের প্রথম একক অ্যালবাম ‘আড়ি’। ওই অ্যালবামেরই গান ‘হ্যাপি বার্থ ডে’। অ্যালবামটির জন্য তিনি সিটিসেল-চ্যানেল আই অ্যাওয়ার্ডসে সেরা নবাগত শিল্পীর পুরস্কার জেতেন।

গত বছর রোজার ঈদে লেজার ভিশন থেকে প্রকাশিত হয় লোপার দ্বিতীয় একক অ্যালবাম ‘আশার ভেলা’।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।