তাদের প্রেমের মায়াজাল


প্রকাশিত: ০৫:১১ পিএম, ১২ মার্চ ২০১৭

অভিনেতা ইমন চলচ্চিত্রের পাশাপাশি ছোটপর্দায় নিয়মিত অভিনয় করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় এবার ‘প্রেমের মায়াজাল’ শিরোনামের টেলিফিল্মে অভিনয় করছেন তিনি। বি ইউ শুভ পরিচালিত এ টেলিফিল্মে ইমনের বিপরীতে অভিনয় করছেন সুজানা।

এছাড়া এতে আরও অভিনয় করছেন চলচ্চিত্র অভিনেতা নজরুল রাজ, রোকসানা হীরা, জনি প্রমুখ। নজরুল রাজের প্রযোজনায় এ টেলিফিল্মটি রাজ মাল্টিমিডিয়া ব্যানারে নির্মিত হচ্ছে।

টেলিফিল্মের গল্পে ইমনের সঙ্গে রোকসানা হীরার প্রেমের সম্পর্ক হয়। কিন্তু তাদের সম্পর্ক বেশি দিন টিকে না। এরপর ইমন সুজানাকে বিয়ে করে। সুজানাকে নিয়ে ঘুরতে বের হলে সেখানে একটা খুন হয়। তারপর ঘটে নানান ঘটনা। এভাবেই টেলিফিল্মের গল্প এগিয়ে যায় বলে নির্মাতা সূত্রে জানা যায়।

এ প্রসঙ্গে নজরুল রাজ বলেন, ‘রাজ মাল্টিমিডিয়া থেকে চারটি টেলিফিল্মের কাজ শুরু করেছি। এর মধ্যে ‘প্রেমের মায়াজাল’-এর কাজ প্রায় শেষ। খুব শিগগিরই একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে এটি প্রচার করা হবে। এর গল্পটি দারুণ। আশা করছি দর্শকের ভালো লাগবে।’

গাজীপুরের রাজেন্দ্রপুর ইকো রিসোর্টে এর দৃশ্যায়নের কাজ চলছে বলে প্রযোজনা সূত্রে জানা যায়।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।