ফৌজদারি অপরাধীদের আইনের আওতায় আনা হবে


প্রকাশিত: ১১:২৩ এএম, ১৩ এপ্রিল ২০১৫

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আসাদুজ্জামান মিয়া বলেছেন, আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে যাদের বিরুদ্ধে ফৌজদারি মামলা রয়েছে তাদের আইনের হাতে সোপর্দ করা হবে। সিটি নির্বাচনে যাতে জনগণের ইচ্ছার প্রতিফলন হয় সে বিষয়কে সামনে রেখে আমরা দায়িত্ব পালন করছি।

সোমবার রাজধানীর খামারবাড়ি কৃষিবিদ ইনস্টিটিউট বাংলাদেশ (কেআইবি) মিলনায়তনে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের প্রার্থীদের সাথে নির্বাচন কমিশনের মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

প্রার্থীদের হয়রানি বিষয়ে কমিশনার বলেন, কিছু পত্রপত্রিকায় দেখেছি যে, পুলিশ প্রার্থীদের হয়রানি করছে। কথাটি সঠিক নয়। আমরা আইন মেনে চলি। কেবল যাদের বিরুদ্ধে ফৌজদারি মামলা রয়েছে তাদের আইনের হাতে সোপর্দ করা হবে।

তিনি আরও বলেন, আমার বিশ্বাস এ নির্বাচন আরও উৎসব মুখর হবে। কেউ কাউকে যদি হুমকি-ধামকি দেয় আমাদের তথ্য দেবেন আমরা আইনানুগ ব্যবস্থা নেবো। সাদা পোশাকে গোয়েন্দারা মাঠে দায়িত্ব পালন করছেন। নির্বাচনের দিন পুলিশ, র্যাব ও বিজিবির সমন্বয়ে কঠোর নিরাপত্তা থাকবে।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী রকিবউদ্দিন আহমেদ। সভায় নির্বাচন কমিশনার, কমিশন সচিবালয়ের সচিব ও প্রার্থীরা উপস্থিত রয়েছেন।

বিএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।