এবার বাপ্পীর বিপরীতে কলকাতার নায়িকা


প্রকাশিত: ১০:৫২ এএম, ১২ মার্চ ২০১৭

ঢাকাই ছবির প্রথমসারির প্রায় সব নায়কের বিপরীতে কলকাতার নায়িকারা অভিনয় করছেন। সেই তালিয়ায় এবার নাম লেখালেন বাপ্পী চৌধুরী। কলকাতার এক জনপ্রিয় মডেল বাপ্পীর নায়িকা হয়ে আসছেন। এই ছবিটি দিয়েই চিত্রনায়িকা হিসেবে অভিষেক ঘটবে তার। 

কে সেই লাস্যময়ী? ‌‘এখনই নাম বলা যাচ্ছে না। খুব শিগগিরই আনুষ্ঠানিকভাবে নামটি ঘোষণা করা হবে।’ -বললেন বাপ্পীর নতুন ছবিটির নির্মাতা কমল সরকার। তিনি বলেন, ‘ছবির নাম চূড়ান্ত করেছি ‘পাগলামি’। আগামী ২১ মার্চ থেকে কক্সবাজারে ছবির শুটিং শুরু হবে। ছবিটি প্রযোজনা করছে হিমেল ইন্টারন্যাশনাল ফিল্মস।’

এদিকে নায়ক বাপ্পী বলেন, ‘পাগলামি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছি কিছুদিন আগেই। ছবির গল্প, নির্মাণ সবকিছু ভালো লেগেছে। কমল সরকারের নির্মাণ সম্পর্কেও দর্শকের ইতিবাচক ধারণা আছে। আর এই ছবি দিয়েই প্রথমবার কলকাতার কোনো শিল্পীর বিপরীতে কাজ করতে যাচ্ছি। ছবিটি নিয়ে আমার অনেক ভালো প্রত্যাশা আছে।’

বাপ্পী বর্তমানে ‘দুলাভাই জিন্দাবাদ’ শিরোনামের ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন। এছাড়া ‘প্রেমের বাঁধন’, ‘পলকে পলকে তোমাকে চাই’সহ বেশ কয়েকটি ছবির কাজ হাতে আছে।

এদিকে গেল ৩ মার্চ বাপ্পি অভিনীত সর্বশেষ ‘মিসডকল’ চলচ্চিত্রটি মুক্তি পায়।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।