নতুন ধারাবাহিকে স্নিগ্ধ বর্ষা


প্রকাশিত: ০৯:২৭ এএম, ১২ মার্চ ২০১৭

অভিনেত্রী স্নিগ্ধ বর্ষা নতুন একটি ধারাবাহিকে অভিনয় করছেন। নাম ‘বউ বকা দেয়’। মারুফ রেহমানের রচনায় এই নাটকটি পরিচালনা করছেন মারুফ মিঠু। এই নাটকে বর্ষার বিপরীতে অভিনয় করছেন মিলন ভট্টাচার্য।  

বর্ষা জাগো নিউজকে বলেন, ‘নাটকে আমার স্বামীর চরিত্রে অভিনয় করছেন মিলন ভট্টাচার্য। সে আমার কাছে প্রচুর মিথ্যা কথা বলে। কিন্তু প্রতিবারই সে ধরা খায়। কারণ আমি এতটাই চালাক থাকি যে ভেতরের খবর আগেভাগেই ধরে ফেলি। আর জন্য সে আমার কাছে প্রতিনিয়ত বকা খায়।’

তিনি বলেন, ‘ফ্যামিলি কমেডি ধারাবাহিক নাটক বউ বকা দেয়। তবে কমেডিতে ভরপুর। পরিবারের সবাইকে নিয়ে দর্শকরা নাটকটি দেখে অনেক মজা পাবেন বলে আমি বিশ্বাস করি।’

‘বউ বকা দেয়’ একটি তারকাবহুল ধারাবাহিক নাটক। এতে বিভিন্ন চরিত্রে অভিনয় করছেন মীর সাব্বির, আরফান আহমেদ, সাজু খাদেম, ফারুক আহমেদ, আনিসুর রহমান মিলন, সামিহা সাঈদ, মাসুদ হারুন, পরেশ আচার্য্য প্রমুখ।

নাটকটি যৌথভাবে প্রযোজনা করছেন ধ্বনিচিত্র এবং এশিয়াটিক মাইন্ডশেয়ার। প্রতি রবি থেকে শুক্র সপ্তাহে ৬ দিন বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন একুশে টিভিতে রাত ৮ টায় প্রচারিত হবে বৌ বকা দেয়।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।