ঢাকায় মুক্তি পাচ্ছে বনি-কৌশানীর তোমাকে চাই


প্রকাশিত: ০৭:২৮ এএম, ১২ মার্চ ২০১৭

সাফটা চুক্তির ভিত্তিতে বাংলাদেশে মুক্তি পাচ্ছে কলকাতার ‌‘তোমাকে চাই’ ছবিটি। বাংলাদেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে ছবিটি দেখা যাবে আগামী ১৭ মার্চ থেকে। ছবিটি বাংলাদেশে নিয়ে আসছে প্রযোজনা প্রতিষ্ঠান তিতাস কথাচিত্র।

প্রতিষ্ঠানটির স্বত্বাধিকারী আবুল কালাম জানান, ‘এরইমধ্যে ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। মুক্তির প্রস্তুতিও চূড়ান্ত। এখনও পর্যন্ত ৪০টি সিনেমা হল নির্ধারণ হয়েছে। মুক্তির আগে এই সংখ্যা আরও বাড়বে বলেই প্রত্যাশা করছি।’  

‘তোমাকে চাই’ ছবিটি কলকাতায় মুক্তি পায় গেল ১ ফেব্রুয়ারি। এই ছবিতে প্রধান চরিত্রে অভিনয় করছেন বনি সেনগুপ্ত এবং কৌশানী মুখোপাধ্যায়। ছবিটি পরিচালনা করেছেন রাজীব কুমার। প্রযোজনা করেছে ভেঙ্কটেশ ফিল্মস ও সুরিন্দর ফিল্মস।

জানা গেছে, সাফটা চুক্তির ভিত্তিতে বাংলাদেশে ‘তোমাকে চাই’ ছবিটি মুক্তি পাওয়ায় কলকাতায় মুক্তি পাবে শাকিব, অপু ও ববি অভিনীত ‘রাজাবাবু’ ছবিটি। এই ছবির নির্মাতা বদিউল আলম খোকন। ভারতে ‘রাজাবাবু’ ছবিটি পরিবেশনায় করছে অজয় এন্টারপ্রাইজ।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।