ফ্যাব্রিগাসের গোলে চেলসির জয়


প্রকাশিত: ০২:৪৩ এএম, ১৩ এপ্রিল ২০১৫

সেস ফ্যাব্রিগাসের শেষ মুহুর্তের গোলে কুইক পার্ক রেঞ্জার্সকে (কিউপিআর) ১-০ ব্যবধানে হারিয়ে প্রিমিয়ার লিগ শিরোপা জয়ের আরও কাছাকাছি চলে এল হোসে মরিনহোর চেলসি। রোববার প্রতিপক্ষের মাঠে খেলার ৮৮ মিনিটে গোল করে জয় এনে স্প্যানিশ তারকা ফ্যাব্রিগাস।

দলের প্রধান দুই তারকা দিয়েগো কস্তা ও লুইস রেমির অনুপস্থিতি হাড়ে হাড়ে টের পেয়েছে মরিনহোর দল। ইনজুরির কারণে এই দুই তারকা খেলতে পারেননি। সেজন্য ব্লুসদের মধ্যমাঠ ও আক্রমণভাগে দুর্বলতা দেখা যায়। প্রথমার্ধে গোলের কোনো সুযোগ সৃষ্টি করতে পারেনি মরিনহোর দল।

গোল পেতে দ্বিতীয়ার্ধে মরিয়া আক্রমণ চালায় চেলসি। তবে স্বাগতিক কিউপিআরের রক্ষণভাগের দৃঢ়তায় গোল আদায় করতে ব্যর্থ হয় তারা। নির্ধারিত সময়ের খেলা শেষ হওয়ার দুই মিনিট আগে অ্যাডেন হ্যাজার্ডের বাড়ানো পাস থেকে বল পেয়ে দলকে স্বস্তির জয় এনে দেন ফ্যাব্রিগাস। আগের ম্যাচে স্টোক সিটির বিপক্ষে নাকে চোট পাওয়ায় ‘মাস্ক’ পরে খেলতে নামেন এই স্প্যানিশ তারকা।

রোববার চেলসির হয়ে শততম ম্যাচ খেলতে নামেন অ্যাডেন হ্যাজার্ড। আর ফ্যাব্রিগাসের করা গোলটি এই মৌসুমে চেলসির শততম গোল।

এই জয়ের ফলে ৩১ ম্যাচ শেষে ৭৩ পয়েন্ট নিয়ে যথারীতি টেবিলের শীর্ষে চেলসি। এক ম্যাচ বেশি খেলে ৬৬ ও ৬৫ পয়েন্ট নিয়ে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে যথাক্রমে আর্সেনাল ও ম্যানচেস্টার ইউনাইটেড।

পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।