প্রকাশ হলো তাহসান-নাদিয়ার ‘মুক্তি’


প্রকাশিত: ১২:০১ পিএম, ১১ মার্চ ২০১৭

প্রকাশ হলো তাহসান-নাদিয়ার স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দূরবীন’ এর মুক্তি শিরোনামের একটি গান। রাজত্ব ব্যান্ডের সংগীতশিল্পী তৌফিক গানটিতে কণ্ঠ দিয়েছেন। এইচটিএম রেকর্ডসের ব্যানারে তৌফিকের কণ্ঠে প্রকাশ পেল স্বল্পদৈর্ঘ্য ছবি ‘দূরবীন’র চতুর্থ এই গানটি।

প্রায় আড়াই মিনিট ব্যপ্তির গানটির মিউজিক ভিডিও সম্প্রতি ইউটিউবে প্রকাশ পেয়েছে। গানটি গাওয়ার পাশাপাশি এটি লিখেছেন তৌফিক নিজেই এবং সুর, সংগীত, মিক্স ও মাস্টার করেছেন রুম্মান।

তরুণ নির্মাতা ভিকি জাহেদ নির্মিত দূরবীন স্বল্পদৈর্ঘ্য ছবিতে একসঙ্গে দেখা যাবে তাহসান-নাদিয়া জুটিকে। ইতোমধ্যে ছবির অন্য গানগুলো অনলাইনে বেশ সাড়া ফেলেছে।

দূরবীনের গল্প ও চিত্রনাট্য লিখেছেন পরিচালক ভিকি নিজেই। এইচ টি এম রেকর্ডসের ব্যানারে শর্টফিল্মটি প্রযোজনা করেছেন তাহসিন এন রাকিব এবং সহযোগী প্রযোজক হিসেবে আছেন মুহাম্মাদ তাজুল ইসলাম।

স্বল্পদৈর্ঘ্যটিতে অভিনয়ে আরো ছিলেন মনসুর মুস্তাফিজ, সোহান বাবু ও ইহতিশাম আহমেদ। চিত্রগ্রহণের দায়িত্বে ছিলেন সুমন সরকার, সম্পাদনায় সাইফ রাসেল এবং সঙ্গীত পরিচালনা করেছেন মাহামুদ হায়াত অর্পণ।

এটি একটি মোশন ভাস্কর নির্মাণ। অনলাইনে দূরবীন মুক্তি পাবে ১৬ মার্চ।

গানটি দেখুন...



এনই/এইচএন/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।