শুটিংয়ে আহত জিৎ


প্রকাশিত: ০৭:৪৮ এএম, ১১ মার্চ ২০১৭
ছবি : মাহবুব আলম

চলছে ‘বস ২’ ছবির শুটিংয়। তার জন্য এখন ব্যাংকক আছেন টালিউড সুপারস্টার জিৎ। ছবির শুটিং করতে গিয়ে তিনি হাতে ও পায়ে গুরুতর চোট পেয়েছেন বলে জানা গেছে। শুক্রবার শুটিং চলাকালে গাড়ির পেছনে দৌঁড়ে যাবার দৃশ্যের শুটিং চলছিল। ওই সময় আচমকা নিয়ন্ত্রণ হারিয়ে হঠাৎই গাড়িটি ঘুরে গিয়ে ধাক্কা মারে জিৎকে।

এই ছবির নির্মাতা বাবা যাদব জানিয়েছেন, আহত অবস্থায়ও ওই দৃশ্যের শুটিং শেষ করেন জিৎ। টুইটারে এই অভিনেতার দ্রুত আরোগ্য কামনা করেছেন অভিনেতা প্রসেনজিৎ এবং অভিনেতা আবির চ্যাটার্জিসহ আরও অনেকেই।

যৌথ প্রযোজনার ছবিটির বাংলাদেশি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার সূত্রে জানা গেছে, কয়েকদিন জিৎ-কে বিশ্রামে থাকতে হবে। এরপর হয়তো তিনি এ ছবির শুটিং আবারো শুরু করতে পারবেন।

‘বস ২’ ছবিতে জিতের নায়িকা ঢাকার নুসরাত ফারিয়া ও কলকাতার শুভশ্রী। এটি কলকাতা থেকে প্রযোজনা করছে গ্রাসরুট এন্টারটেনমেন্ট। ছবিটি মুক্তি আগামী কোনো এক ঈদে মুক্তি পাবার কথা রয়েছে।

এনই/এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।