কাজলের সাথে আবারও শাহরুখের ম্যাজিক


প্রকাশিত: ০১:০৪ পিএম, ১২ এপ্রিল ২০১৫

বলিউডে রোমান্সের সেরা জুটি বলা হয় শাহরুখ-কাজল জুটিকে। দিলওয়ালে দুলহনিয়া লে জায়েঙ্গে, করণ-অর্জুন, বাজিগর, কুছ কুছ হোতা হ্যায়, কাভি খুশি কাভি গাম-এর মতো একের পর এক জনপ্রিয় ছবি উপহার দিয়েছেন এই দুই তারকা।

সর্বশেষ ২০১০-এ ‘মাই নেম ইজ খান’ ছবিতে একসঙ্গে দেখা গিয়েছিল এই জুটিকে। পাঁচ বছর পর তারা আবারও জুটি বাঁধছেন রোহিত শেঠির দিলওয়ালে সিনেমায়। শাহরুখের আশা, তাঁদের জুটি যাদু আবারও মুগ্ধ করবে দর্শকদের।

৪৯ বছরের কিং খান বলেছেন, ‘প্রায় পাঁচ বছর পর কাজলের সঙ্গে কাজ করতে পেরে দারুণ লাগছে। এই সিনেমায় অভিনয়ে সম্মতি দেওয়ার জন্য কাজলকে ধন্যবাদ জানাতে আমার এক মূহুর্তও দেরি হয়নি। আগামী জুন মাস থেকে ছবির কাজ শুরু হবে বলে আশা করছি। রোহিতের সঙ্গে কাজ করতে পারবো বলেও ভালো লাগছে।’

শাহরুখ আরো বলেছেন, ‘মাই নেম ইজ খান ছবির পর আর কাজলের সঙ্গে কাজ করা হয়নি। ওর সঙ্গে কাজ করাটা সব সময়ই দুর্দান্ত ব্যাপার। ও তো আমার ঘনিষ্ঠ বন্ধু। আমরা একসঙ্গে অনেক ভালো সিনেমায় অভিনয় করেছি। সেই ধারাটাই দিলওয়ালে ছবিতেও অক্ষুন্ন থাকবে বলে আমার আশা।’

দিলওয়ালে ছবিতে শাহরুখ-কাজল ছাড়াও বরুণ ধাওয়ান ও কৃতি শ্যানন অভিনয় করেছেন।

এলএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।