আসছে প্রাণ-আরএফএল গ্রুপের প্রথম ওয়েবসিরিজ লেভেল জিরো


প্রকাশিত: ০৩:৫৭ পিএম, ০৯ মার্চ ২০১৭

প্রাণ জিরোস চিপসের ব্যানারে প্রথম ওয়েবসিরিজ ‘লেভেল জিরো’র প্রথম পর্ব প্রকাশ হচ্ছে। আজ বৃহস্পতিবার (৯ মার্চ) রাতে প্রাণ স্ন্যাক্স টাইমের ইউটিউব চ্যানেলে এটি প্রকাশ পাবে।

এই ধরনের গল্প নিয়ে ওয়েবসিরিজ বাংলাদেশে এটাই প্রথম। ওয়েব সিরিজটির নির্মাণ এবং সার্বিক তত্ত্বাবধানে এজেন্সি হিসেবে কাজ করছে ওয়েবপার্স লিমিটেড।

এটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন সুমন এবং জহুর উদ্দিন দীপ। অভিনয় করেছেন সুপারগার্ল খ্যাত অন্বেষা, গানফ্রেন্ডজ খ্যাত সৌভিক, জাকি এবং সীমান্ত। এছাড়া আছেন লাক্স চ্যানেল আই সুপারস্টারের সানজিদা তন্বী, আরফান অনিকসহ অনেকে।

Pran
ওয়েবসিরিজটির প্রযোজনার সঙ্গে যুক্ত ছিলেন প্রাণ-আরএফএল গ্রুপের স্ন্যাক্সের হেড অব মার্কেটিং আলি হাসান আলম।

গল্পের মূল কাহিনি চার বন্ধুর। যারা সমাজের এবং নিজেদের চোখে জিরো। গল্পে উঠে এসেছে আমাদের সমসাময়িক অনেক ঘটনা, সমাজে প্রচলিত অনেক হিপোক্রিসি। এমন সাহসী গল্প নিয়ে আগানোর সাহস দেখিয়েছেন ব্র্যান্ড ম্যানেজার রাজিবুল ইসলাম লেনিন। ওয়েবসিরিজটিকে নিয়ে খুবই আশাবাদী প্রাণ-আরএফএল গ্রুপের হেড অব ডিজিটাল মিডিয়া আজিম হোসাইন এবং ম্যানেজার, ডিজিটাল মিডিয়া নাজমুল হিমেল।

এজেন্সির সঙ্গে সার্বিক তত্ত্বাবধানে ছিলেন সাব অ্যাসিস্টেন্ট ম্যানেজার জেমস দাস এবং অ্যাসিস্টেন্ট ব্র্যান্ড ম্যানেজার মো. ইসমাইল হোসেন।

দেখুন লেভেল জিরো`র প্রমো :



এলএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।