আইস বাকেট চ্যালেঞ্জে মজেছে বলিউড (ভিডিও)


প্রকাশিত: ০৪:১৭ এএম, ২৩ আগস্ট ২০১৪

এবার এএলএস আইস বাকেট চ্যালেঞ্জ নিলেন বলিউড তারকারা। এদের মধ্যে রয়েছেন অক্ষয় কুমার, অভিষেক বচ্চন, সিদ্ধার্থ মলহোত্রা, পুলকিত সম্রাট ও আশিস চৌধুরী। খবর জি নিউজ ব্যুরো।

সংবাদমাধ্যমটির এক প্রতিবেদনে বলা হয়েছে, সানিয়া মির্জা আইস বাকেট চ্যালেঞ্জ নিয়ে চ্যালেঞ্জ মনোনীত করেছিলেন রীতেশ দেশমুখকে। রীতেশ চ্যালেঞ্জ নিয়ে মনোনীত করেন অক্ষয়, অভিষেক, সিদ্ধার্থ, পুলকিত ও আশিসকে। অক্ষয় আইস বাকেট চ্যালেঞ্জ নিয়ে অক্ষয় মনোনীত করেছেন সলমন খান, টুইঙ্কল খন্না, জনি লিভার ও অশ্বিন ইয়ারদিকে।

সিদ্ধার্থ মলহোত্রা চ্যালেঞ্জ করেছেন বরুণ ধাওয়ান, অর্জুন কাপুর, মোহিত সূরি। অভিষেক মনোনীত করেছেন অমিতাভ বচ্চন, শাহরুখ খান ও গোটা হ্যাপি নিউ ইয়ার টিমকে।

সারা বিশ্বে অ্যামিট্রফিক ল্যাটরাল স্ক্লেরোসিস রোগ সম্পর্কে সচেতনতা বাড়াতে ও তহবিল তৈরি করতে এএলএস অ্যাসোসিশেন আইস বাকেট চ্যালেঞ্জ নিয়ে এসেছে। কেউ চ্যালেঞ্জ নিতে না পারলে তাকে তহবিলে ১০০ মার্কিন ডলার দান করতে হবে।

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।