ক্যাম্পাস তারকার সন্ধানে নিপুণ-সজল ও কণা


প্রকাশিত: ০৮:৩৫ এএম, ০৮ মার্চ ২০১৭

এবার এক সঙ্গে বিচারক হয়ে আসছেন চিত্রনায়িকা নিপুণ, অভিনেতা সজল। তাদের সঙ্গে আরও রয়েছেন কন্ঠশিল্পী কণা। ‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার প্রতিযোগিতা’ নামের এ অনুষ্ঠানে বিচারক হিসেবে থাকছেন তারা।

আজ বুধবার (৮ মার্চ) দুপরে আরটিভি কার্যালয়ে অনুষ্ঠিত এক সংবাদ সম্মেলনে আয়োজকরা এ কথা জানান। তারা আরও জানান, ডাবর বাংলাদেশ এবং স্যাটেলাইট চ্যানেল আরটিভির উদ্যোগে দেশের ১৫টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়ে শুরু হয়েছে। ১৫টি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ছাত্রীরা শুধুমাত্র এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। একইসাথে নাচ, গান এবং অভিনয়ে পারদর্শী ছাত্রীদের মধ্য থেকে সেরা তিনজনকে নির্বাচিত করা হবে।

বিজয়ী নারী ‘আরটিভি-ডাবর ভাটিকা ক্যাম্পাস স্টার’ হিসেবে পাবেন নগদ ১ লক্ষ টাকা এবং ভাটিকা হেয়ার অয়েলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার সুযোগ। ১ম ও ২য় রানারআপ যথাক্রমে আরটিভির সংবাদ পাঠিকা এবং একটি এফএম রেডিও স্টেশনে আরজে হিসেবে কাজ করতে পারবেন।

এই প্রতিযোগিতায় বিচারক হিসেবে কাজ করবেন সংগীতশিল্পী অভিনেত্রী নিপুণ, অভিনেতা সজল ও গায়িকা কনা। প্রতিযোগিতা নিয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন তিনি বিচারক। তাদের মধ্যে অভিনেতা সজল বলেন, ‘প্রতিটি মানুষের মধ্যেই সুপ্ত প্রতিভা থাকে। বিশেষ করে বিশ্ববিদ্যালয়গুলোতে অনেক শিক্ষার্থীই পড়াশোনার বাইরেও নানা বিষয়ে পারদর্শি থাকেন। সেই প্রতিভাকে বিকশিত করতেই এই প্রতিযোগীতার আয়োজন।’ 

Sajal 1

আরটিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিক রহমান, অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, আরটিভি মার্কেটিং প্রধান সুদেব চন্দ্র ঘোষ, এশিয়ান কনজুমার কেয়ার (প্রা.) লিমিটেড, ডাবর বাংলাদেশের পক্ষে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির পরিচালক সঞ্জয় মুনশী, বিপণন প্রধান আসিফুর রউফ, ব্র্যান্ড ম্যানেজার মো. শরিফুল ইসলাম (তুষার) এবং এক্সপ্রেশানস লি.-এর ডিরেক্টর সৈয়দ আপন আহসান।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।